শ্যামনগরে সাংবািদক মিজানের উপর হামলা


455 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে সাংবািদক মিজানের উপর হামলা
ফেব্রুয়ারি ২, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যাণ পত্রিকার শ্যামনগর প্রতিনিধি ও প্রেসক্লাবের সদস্য এস এম মিজানুর রহমান কে পুর্ব শুক্রতার জের ধরে মারপিট করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিক মিজানের সাথে প্রতিপক্ষ সদরের মাজাট কাশিপুরের রহমত আলীর বাকবিতন্ড হয়।বাকবিতন্ডের এক পর্য্যায় রহমত আলী সাংবাদিক মিজানকে এলোপাথাড়ি মারপিট করে।
এক পর্য্যায় সাংবাদিক মিজান গুরুতর আহত হয়।পরে প্রেসক্লাবের সভাপতি আকবর কবীর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আতাউল হক দোলন,প্রেসক্লাবের সম্পাদক জাহিদ সুমন, অনলাইন নিউজ ক্লাবের সভাপতি এস কে সিরাজ সহ শ্যামনগরের কর্মরত সাংবাদিকরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করেন।তবে সার্বিক তদারিকের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসপাতালে অবস্থান নিয়ে চিকিৎসা সেবা প্রদানে তদারিকতা করছেন বলে জানা গেছে। এদিকে প্রকাশ্যে উপজেলার শহিদ মুক্তিযোদ্ধা সড়কে সাংবাদিক মারপিট করায় শ্যামনগরের সাংবাদিক সমাজ সহ সচেতন মহল হতবাক হয়ে পড়েছে।শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকগন ও অনলাইন নিউজ ক্লাবের সাংবাদিকগন এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
তারা সাংবাদিক মিজানের উপর হামলাকারী দ্রুত আইনের আওতায় আনার দাবী করেছেন।####