শ্যামনগরে সাত মাস পর মোজাফ্ফর মোড়লের মৃতদেহ কবর থেকে উত্তোলন


231 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে সাত মাস পর মোজাফ্ফর মোড়লের মৃতদেহ কবর থেকে উত্তোলন
এপ্রিল ৫, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

শ্যামনগর সংবাদদাতা ॥
শ্যামনগর উপজেলার উত্তর আটুলিয়া গ্রামের মোজাফ্ফর মোড়লের (৫৫) মৃতদেহ দাফনের সাত মাস পর কবর হতে উত্তোলন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে দশটার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শহীদুল্লাহ, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদার উপস্থিতিতে মৃতদেহ কবর হতে তোলা হয়। স্বামীকে ও ত্যার অভিযোগ এনে স্ত্রী মনিরা খাতুনের উচ্চ আদালতে দায়েরকৃত রিভিশন মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশে ঐ মৃতদেহ কবর থেকে উত্তোলন করা হয়।
মৃত দাউদ মোড়লের ছেলে পেশায় দিনমজুর মোজাফ্ফর গত বছরের ৩১ আগষ্ট সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির পরক্ষনে মারা যান।
নিহতের স্ত্রী মনিরা খাতুন জানান হাসান বাহিনী তার বসত ভিটা দখলে ব্যর্থ হয়ে সন্তানসহ তাদের স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করে। রাতে উল্টো মামলা দিয়ে এলাকা ছাড়া কওে মোজাফ্ফরসহ পরিবারের সকলকে। লুকিয়ে চিকিৎসা নেয়ার এক পর্যায়ে অবস্থার অবনতি হলে ৩১ আগষ্ট সাতক্ষীরা হাসপাতালে নেয়ার পরপরই তার স্বামীর মৃত্যু হয়। ঐ ঘটনায় তিনি বাদি হয়ে হাসান বাহিনীর ১২ সদস্যের বিরুদ্ধে মামলা করেন।
সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবি জিএম জাকির হায়দার জানান, সন্ত্রাসীদের হামলাসহ তার স্বামীর মৃত্যুর ঘটনায় মনিরা খাতুনের দায়ের করা জি আর ৩৩৪/২০ নং মামলা সুত্রে মৃতদেহ কবর থেকে উত্তোলনের আবেদন করা হয়। কিন্তু নিম্ম আদালতে আবেদন না মুঞ্জুর হলে উচ্চ আদালতে রিভিশন (মামলা নং ক্রিমিনাল রিভিমন ১৪৩/২০) মামলা করেন তিনি। শুনানী শেষে উচ্চ আদালতে আবেদন মঞ্জুরের পর গত ২৪ ফেব্রুয়ারী সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরিফুল ইসলাম মোজাফ্ফরের মৃতদেহ কবর থেকে উত্তোলনের আদেশ দেন।#