শ্যামনগরে ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ


490 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
মে ২৬, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মোঃ আশিকুর রহমান ::

“রয়েল ভিশন ফাউন্ডেশন” একটিঅলাভজনক, অরাজনৈতিক, সেচ্ছাসেবী বেসরকারি উন্নয়ন মুলক সংস্থা। সরকারের অনুমতি নিয়ে ২০০৬ সাল থেকে ” উন্নত জীবনের জন্য নিরন্তর প্রচেষ্টা “শ্লোগানকে সামনে রেখে অঞ্চলের উন্নয়নের লক্ষে শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ গঠন, ক্ষুদ্র সঞ্চয়ে উদ্ধুদ্বকরন, দারিদ্রতা হ্রাস, ক্ষমতায়নের সঠিক দিক নির্দেশনার লক্ষে সাতক্ষীরা জেলার প্রত্যন্ত অঞ্চল শ্যামনগর উপজেলার অবহেলিত নারী ও পুরুষের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এরই অংশ হিসাবে ইং: ২৬/০৫/২০১৮ রোজ শনিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার অন্তরগত ১০ নং আটুলিয়া ইউনিয়নের প্রানকেন্দ্রে অবস্থিত নওয়াবেঁকী মহাবিদ্যালয় প্রাঙ্গনে ৮০ টি পরিবারে মাঝে রয়েল ভিশন ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতারন করা হয়। যার প্রতিটি বস্তায় ছিল ১০ রকমের ২০ কেজি ওজনের ইফতার সামগ্রী – খেজুর, সিমাই, ছোলা, চিনি, চিড়া, মুড়ি, আলু, তেল অন্যান্য।

ইফতার বিতারন সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয় প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আবু বক্কর সিদ্দীক, বিশেষ অতিথি ছিলেন শিক্ষক জি,এম,আঃ সবুর এছাড়া এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থত থেকে অনুষ্ঠান সাফল্যমন্ডিত করেন। প্রোগ্রামটি পরিচালনা করেন নওয়াবেঁকী ডিগ্রী কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান এছাড়া রয়েল ভিশন ফাউন্ডেশনের কার্যকারী সদস্য ইশতিয়াক রানা, সাংবাদিক মোঃ আশিকুর রহমান, আঃ রহিম, শাহীন, মারুফ, সোহাগ, মুরাদ প্রমূখ।

ইফতার বিতরন কালে (আরভিএফ) এর চেয়ারম্যান শামীম লুৎফুল জব্বর বলেন রয়েল ভিশন ফাউন্ডেশনের উদ্দোগে অসহায় হত দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরন প্রোগ্রাম সুষ্ঠ ভাবে শেষ করতে পারার জন্য শুকরিয়া জানাচ্ছি মহান আল্লাহ্‌ কাছে। একই সাথে সংশ্লিষ্ট রয়েল ভিশন ফাউন্ডেশন সকল সদস্য কে ধন্যবাদ জানাচ্ছি। রয়েল ভিশন ফাউন্ডেশন সমাজের অবহেলিত মানুষের পাশে এমন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে আগামীতে এ কামনা করছি। রয়েল ভিশন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব সাইদুর রহমান রুবেল বলেন-SCF(এসসিএফ) এর আর্থিক সহযোগিতায় রয়েল ভিশন ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন প্রোগ্রাম সফলভাবে শেষ হওয়ায় সকল কে ধন্যবাদ ও মোবারকবাদ জানাচ্ছি।

SCF ইডি আব্দুল্লাহ মাসুদ কে ধন্যবাদ ও কৃতঙ্গতা প্রকাশ করছি। রয়েল ভিশন ফাউন্ডেশন সব সময় অবহেলিত মানুষের জন্য কাজ করে যাবে।আমাদের এই মহান ব্রতকে সামনে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন প্রতিষ্ঠান ও সমজের বিত্তবান ও সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করি। ইফতার বিতারনে মিডিয়া পার্টনার হিসাবে ছিলেন জাতীয় পত্রিকা দৈনিক আলোকিত সকাল ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রয়েল নিউজ বিডি ২৪.কম।