শ্যামনগরে ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, আটক ১


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, আটক ১
মে ৯, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভামিয়া গ্রামে ৪ বছরের কন্যাশিশু কে ধর্ষনের চেষ্টায় একজনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (৯ মে) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এরপর, রাত সাড়ে ১১ টায় উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে থেকে ধর্ষককে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল মান্নান এর হাতে সোপর্দ করেন স্থানীয় জনগন।
ধর্ষক কলাবাড়ী গ্রামের মৃতঃ সোবহান গাজীর ছেলে রফিকুল ইসলাম (৫০)। রফিকুল পেশায় ভ্যান চালক।তার জন্ম কলাবাড়ীততে হলেও বর্তমানে থাকেন মুন্সিগঞ্জ।
শিশু মরিয়মের বাবা কামরুল মোল্লা জানান, রফিকুল সম্পর্কে আমার ভাই হয়। সে ভ্যান চালিয়ে প্রায় প্রতিদিন-ই পানি খাওয়ার জন্য আমাদের বাড়িতে যায়। আমি রোজকার মত আজও কাঁকড়া পয়েন্ট কাজ করছিলাম। বাড়ীর জন্য কিছু খাওয়ার মাছ কিনে বাড়ীতে ফোন করি। ফোনটি আমার মা (মরিয়মের দাদী) রিসিফ করেন। মা বাড়ীর বাইরে মাছ নিতে আসেন।এ সময় রফিকুল পানি খেয়ে চলে না যেয়ে বারান্দায় বসে থাকেন। আমার মা বাড়ীতে ফিরে যেটা দেখেন আমি বাবা হয়ে সেটা মুখে প্রকাশ করতে পারবো না।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল মান্নান বলেন, আমি ধর্ষণের ঘটনাটি ফোন জানতে পারি। তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ছুটে আসি। মেয়ের এবং তার বাবা-মায়ের ও দাদীর বক্তব্য শুনে ঘটনার সত্যতা পেলাম। ধর্ষক রফিকুলকে গ্রেফতার করে আনা হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইনে তাকে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।