শ্যামনগরে ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


481 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের  ফাইনাল খেলা অনুষ্ঠিত
সেপ্টেম্বর ২১, ২০১৫ খেলা ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ, শ্যামনগর :
শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মেহেন্দীনগর এলাকায়স্থানীয় যুব কমিটি আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায়পরানপুর পিকেএম তরুন সংঘ এবং শৈলখালী নবারন সংঘঅংশ গ্রহন করে।খেলায় শৈলখালী নবারন সংঘ পরানপুর পিকেএম তরুন সংঘকে পরাজিত করে বিজয়ী হয় এবং রানার্স আপ হয় পরানপুর পিকেএম তরুন সংঘ। শৈলখালী নবারন সংঘের অধিনায়ক হিসাবে ছিলেন পলাশ এবং সহ অধিনায়ক রহিত এবং রানার্স আপ পরানপুর পিকেএম তরুন সংঘের অধিনায়কের দায়িত্ব পালন করেন আব্দুল কালাম এবং সহ-অধিনায়ক সাইফুদ্দীন।

খেলায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দসমাজকর্মী,সাংবাদিক ও চেয়ারম্যান প্রার্থী গাজী শাহ্-আলম।

এ সময় তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদার তালিকায় নতুন ভাবে যুক্ত হয়েছে বিনোদন। বিনেদন কে সবার মাঝে ছড়িয়ে দিতে এ ধরনের আয়োজক দের তিনি ধন্যবাদ জানান। তিনি তার বক্তব্যে বলেন আমৃত্যু অবহেলিত কৈখালীর মানুষের পাশে থেকে তাদের সুখ দুঃখে সাথী হবেন। মৌখিক ভাবে নয় আন্তরিকতার মাধ্যমে ডিজিটাল কৈখালী বির্ণিমানের মাধ্যমে সেবা মানুষের হাতের মুঠোয় পৌছে দেওয়াই তার লক্ষ্য ও উদ্দেশ্য। যুব সমাজ কে বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে ভাল ভাব লেখাপড়া করা,তথ্য প্রযুক্তির ব্যবহার ওবিনোদনের বিকল্প নেই। বর্তমান সরকারের সময়ে খেলাধুলা ও তথ্য ও প্রযুক্তির ব্যবহার সফলতায় বাংলাদেশের নাম সারা বিশ্বের কাছে অনেক বেশী পরিচিত। খেলাটি সার্বিক ভাবে পরিচালনার জন্য সহযোহিতা করেন মোঃ আল-আমিন হোসেন,আবুল হোসেন,মনির(বাবু),মোঃ সাহআলম
সহ প্রমুখ।