শ্যামনগর উপকূলে সহমর্মিতা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ


139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর উপকূলে সহমর্মিতা ফাউন্ডেশনের শীতবস্ত্র  বিতরণ
নভেম্বর ১৭, ২০২০ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

মানবিক সংগঠন সহমর্মিতা ফাউন্ডেশনের উদ্যোগে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার উপকূলীয় দ্বীপ ইউনিয়ন গাবুরায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকালে গাবুরার নেবুবুনিয়ার বেড়িবাঁধে আশ্রয় নেওয়া প্রায় অর্ধ শতাধিক পরিবারে শীতবস্ত্র পৌঁছে দেওয়া হয়।

ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা (ফোবানা) এর আর্থিক সহযোগিতায় এবং সহমর্মিতা ফাউন্ডেশনের বাস্তবায়নে এই শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন সহমর্মিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পারভেজ হাসান, মুহতারাম বিল্লাহ, মাসুম বিল্লাহ, তৌহিদুন নবী’সহ স্থানীয় স্বেচ্ছাসেবকরা।

সহমর্মিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পারভেজ হাসান বলেন, ঘূর্ণিঝড় আম্পানের প্রথম দিন থেকে এই অঞ্চলের অসহায় মানুষের দুঃখ লাগব করার চেষ্টা করেছি। নিত্যপ্রয়োজনীয় বাজার, টিউবওয়েল নির্মাণ,রান্না করা খাবার, শিশু খাদ্য, মেয়েদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে স্যানেটারি ন্যাপকিন, শিশুদের নতুন পোশাকসহ বিভিন্ন মানবিক কাজে ছিল সহমর্মিতা ফাউন্ডেশন। আগামীতেও এ ধারা অব্যহত থাকবে।

উল্লেখ্য, ঘূর্ণিঝড় আম্পানে ভিটেমাটি পানিতে তলিয়ে গেলে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরার নেবুবুনিয়া পয়েন্টের অর্ধ শতাধিক পরিবার বেড়িবাঁধের ওপর আশ্রয় নেয়।