শ্যামনগর উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক মুন্না গ্রেপ্তার


590 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক মুন্না গ্রেপ্তার
মার্চ ২১, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
সাতক্ষীরার শ্যামনগর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ঠিকাদার আশেক এলাহী মুন্নাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা সদরের শহীদ মুক্তিযোদ্ধা সড়ক হতে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আশেক এলাহি মুন্না উপজেলার ইসমাঈলপুর গ্রামের মৃত ই¯্রাফিল মাষ্টারের ছেলে।
শ্যামনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আশেক এলাহি মুন্নার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। তিনি আরো জানান, সম্প্রতি তিনি ভেজাল ইট দিয়ে একটি রাস্তার কাজ করার সময় স্থানীয় বাসিন্দা মোস্তফা তাতে বাঁধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে আশেক এলাহি মুন্না মোস্তফাকে মারপিট করে গুরুতর জখম করে। এ ঘটনায় তিনি শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলারও তিনি গ্রেপ্তারী পরোয়ানার আসামী। গ্রেপ্তারকৃত আশেক এলাহি মুন্নাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি আরো জানান।
##

সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার-৩২

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৩২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১১ জন, কলারোয়া থানা থেকে ৩ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ৩ জন, আশাশুনি থানা ২ জন, দেবহাটা থানা ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ১ জনকে  গ্রেপ্তার করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তিনি আরো জানান গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ##