শ্যামনগর কৈখালীর অপহ্নত সোলায়মান উদ্ধার


455 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর কৈখালীর অপহ্নত সোলায়মান উদ্ধার
ফেব্রুয়ারি ২২, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ ::
বেশ কিছু দিন ধরে একটি অপহরন মামলা কে কেন্দ্র করে শ্যামনগর সীমান্তবর্তী কৈখালী ইউনিয়ন জুড়ে চলছে উত্তেজনা কর পরিবেশ।
আর এঘটনাকে কেন্দ্র করে বাদী বিবাদী উভয়ের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সহ নানা ধরনের সামাজিক আন্দোলন চলছিল।
তবে বাদী বিবাদী উভয়ের এ পর্যন্ত উদ্দেশ্য ছিল ভিকটিম কে উদ্ধার করা। কারন এ সকল মামলায় ভিকটিম উদ্ধার না হলে প্রকৃত ঘটনার রহস্য জানা সম্ভব হয় না।
উল্লেখ্য উপজেলার রমজাননগর ইউনিয়নের মজিদ গাজী  কৈখালী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিমের নিকট বালির টাকা পাবেন মর্মে তার ছেলে ইস্রাফিল কে টাকা আনতে পাঠায়। এর পর থেকে মজিদের ছেলে ইস্রাফিল হোসনের আর কোন হদিস ছিলনা। আর এ ধরনের অভিযোগ এনে মজিদ গাজী চেয়ারম্যান আব্দুর রহিম সহ ৮জনের বিরুদ্ধে অপহরন মামলা করে।
এদিকে চেয়ারম্যানের পক্ষ থেকে মামলাটি মিথ্যা ও ভিত্তীহীন দাবী করে আসা হচ্ছিল।
তবে এক পর্য্যায় বাদী নিজের সন্তান কে পেতে পথে পথে বিচারে দাবীর পাশাপাশি ছেলে ইস্রাফিলের খোজ চাচ্ছিলেন।অন্যদিকে চেয়ারম্যান মামলাটি ভিত্তীহীন দাবী করে বাদী তার ছেলেকে আত্বগোপনে রেখে হয়রানী মুলক মামলা করেছেন,  বলে দাবী তুলে তিনি ও ভিকটিম ইস্রাফিল কে খুজতে থাকেন।
এরই মধ্যে ঢাকা শ্রীপুর থানা পুলিশ শ্যামনগরের চ্যান্ঞলকর অপহরন মামলার ভিকটিম ইস্রাফিল কে উদ্ধার করেছে।বর্তমানে সেখানে জিঙ্জাসাবাদ চলছে।তবে ভিকটিম কে দ্রুত শ্যামনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।
আর এর পর প্রকৃত রহস্য বেরিয়ে আসবে।