শ্যামনগর জয়াখালীতে মাদারনদীর চর দকল করে দোকান ঘর নির্মাণ


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর জয়াখালীতে মাদারনদীর চর দকল করে দোকান ঘর নির্মাণ
অক্টোবর ৮, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
শ্যামনগর উপজেলার ০৫ নং কৈখালী ইউনিয়নের জয়াখালী ব্রীজ সংলগ্ম পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে অবৈধ স্থাপনা তৈরীর অভিযোগ উঠেছে।
সরেজমিনে দেখা যায়, শুক্রবার সকালে জয়াখালী গ্রামের মৃত নূরালী গাজীর পুত্র কামাল ও জামালের স্ত্রী কাউকে তুয়াক্কা না করে পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে অবৈধ্য ভাবে দোকান ঘর স্থাপনার কাজ করতে থাকে ।
বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু সায়েদ মনজুর আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহসান উল্লাহ শরীফি, পানি উন্নয়ন বোর্ডের এস,ও মাসুদ রানাকে অবগত করলে বিকালে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা সঞ্জয় মন্ডল,  ঘটনা স্থলে উপস্থিত হয়ে অবৈধ স্থাপনা বন্ধের কথা বলে আসেন। বর্তমানে অবৈধ্য স্থাপনাটি সমাপ্তীর পথে। পানি উন্নয়ন বোর্ডের এস,ও মাসুদ রানা বলেন , যদি জায়গাটি পানি উন্নয়ন বোর্ডের হয়ে থাকে তাহলে , উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করা হয়েছে অবৈধ স্থাপনাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এধরণের অনেকে অভিযোগ করেন একই এলাকার কিছু অসাধু ব্যক্তি অবৈধ স্থাপনার মাধ্যমে সরকারী ভূমি দখল করে নিজেদের স্বার্থ উদ্ধার করার জন্য পায়তারা করছে।
এছাড়া মমাদার ননদীর চরের গাছ ককেটে চিংড়ী ঘের সসহ ঘর ববাড়ী ও দদোকান ঘরের ননামে জজায়গা দদখল অব্যহত রেখেছে।
এলাকার সূধী মহলের দাবি যাতে এ সমস্ত অবৈধ দখলদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয় সে জন্য জেলা প্রসাশকের হস্তক্ষেপ কামনা করেছেন।