শ্যামনগর নকিপুর বালিকা বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন


622 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর নকিপুর বালিকা বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন
মার্চ ৩০, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ, শ্যামনগর ::

শ্যামনগর উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হলো স্টুডেন্টস কেবিনেট নির্বাচন-২০১৭।

স্টুডেন্টস কেবিনেট নির্বাচনে প্রধান নির্বাচন কমিশমার এর দায়িত্ব পালন করেন জান্নাতুল ফেরদৌসি লাবণ্য ১০ম শ্রেণি,সহকারী নির্বাচন কমিশমার এর দায়িত্ব পালন করেন নিশাত তাসনিম ও মাহিয়া জামান নূপুর। এবং পিজাইডিং অফিসার দায়িত্ব পালন করেন স্কিলের ছাত্রীরা।

কেন্দ্রে ছিলো ছাত্রীদের সমন্বয়ে নিরাপত্তা ব্যবস্থা যার প্রধান দায়িত্বে ছিলেন নিশাত সুমাইয়া ঐশী ১০ শ্রেণি। নির্বাচন কেন্দরে সাংবাদিকের দায়িত্ব পালন করেন অত্র বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী সুরাইয়া শারমিন তৃপ্তি।

আজ ৩০ মার্চ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু হয় ভোট গ্রহণ এবং ভোট গ্রহণ চলে দুপুর ২ টা পর্যন্ত। বিকাল ৪.৩০ মিনিটে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রাধান নির্বাচন কমিশনার।মোট ভোটার সংখ্যা ৬৯৯ জন।ভোট পোল হয় ৩৯৬ টি। এর মধ্যে ৭৬ টি ভোট বাতিল হয়ে যায় এবং ৩২০ টি ভোট সঠিক হয়।

প্রার্থী ছিলো মোট ১২ জন এদের থেকে ৮ জনকে বাছাই করেন নির্বাচন কমিশমার।জয়ী প্রার্থীরা হলেন মনিকা মেহেজাবীন মিথিলা ৬ষ্ঠ শ্রেণি ৩০১ ভোট , লামিসা তাহসিন তৌশি ৭ম শ্রেণি ২৬২ ভোট , সানজিদা আক্তার ৮ম শ্রেণি ২৬৬ ভোট, আনিকা জামান মিমলা ৯ম শ্রেণি ৩২০ ভোট, জান্নাতুল ফেরদৌসি ১০ম শ্রেণি ৩১৯ ভোট, মেহজাবীন রহমান ৬ষ্ঠ শ্রেণি ২০৮ ভোট , সাদিয়া আক্তার ৭ম শ্রেণি ২০১ ভোট,সুমি নাহার ৮ম শ্রেণি ১৮০ ভোট।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণনন্দ মুখার্জীর কাছে নির্বাচন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,এবছর স্টুডেন্টস কেবিনেট নির্বাচনে সকল দায়িত্ব পালন করছে বিদ্যালয়ের ছাত্রীরা।তিনি আরও বলেন কোথাও কোন রকম ঝামেলা ছাড়াই শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

##
শ্যামনগর কাশিমাড়ীতে গ্রামীন ঐতিহ্য কাচিটানা খেলা অনুষ্টিত

এস কে সিরাজ,শ্যামনগর::

শ্যামনগর কাশিমাড়ীতে গ্রামীন ঐতিহ্য কাচিটানা খেলাসহ বিভিন্ন গ্রামীন খেলা অনুষ্ঠিত। জয়নগর একতা যুব সংঘের আয়োজনে বৃহস্পতিবার সকাল থেকে জয়নগর মোড় সংলগ্ন মাঠে সারাদিন ব্যাপি বিভিন্ন গ্রামীন খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান শুরুর প্রথমে জাতীয় পতাকা উত্তলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক ডি এম আব্দুল্লাহ আল মামুন, মো. নেছার আলী ঢালী, শফিকুল ইসলাম, ইয়াকুব আলী সরদার, রফিকুল ইসলাম প্রমূখ।

উক্ত খেলায় বিশেষ আকর্শন ছিল কাশিমাড়ী ইউপির ৪নং ওয়ার্ড ও ৫নং ওয়ার্ড থেকে ১৫ জন করে গর্নমান্য ব্যক্তিবর্গের নিয়ে গ্রামীন ঐতিহ্য কাচিটানা খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় ৫নং ওয়ার্ড কে হারিয়ে ৪নং ওয়ার্ড চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

###