শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আকবর কবীরের মা আর নেই


345 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আকবর  কবীরের মা আর নেই
অক্টোবর ১৫, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস.কে সিরাজ /সুকুমার দাশ বাচ্চু :
শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি. এম আকবর কবীরের মাতা আয়েশা খাতুন (৮২) আর নেই। তিনি বার্ধক্যজনিত কারণে শনিবার বেলা ১১ টারদিকে শ্যামনগর উপজেলার হায়বাতপুরস্থ গ্রামের বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ২ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
শনিবার বাদ জোহর শ্যামনগর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থনে তাকে দাফন করা হয়।

জানাযা নামাজে ইমামতি করেন আলহাজ্জ মাওঃ আঃ হামিদ। জানাযা নামাযে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক এম.পি আলহাজ্জ্ব এ.কে. ফজলুল হক, শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড.মোঃ ইয়াহিয়া মোল্যা, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আহসান উল্লাহ শরিফী, উপজেলা আওয়ামীলিগের সাধারণ সম্পাদক এস.এস. আতাউল হক দোলন, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা বি.এন.পির সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান জি.এম সাদেকুর রহমান সাদেক, রমজান নগর ইউপি চেয়ারম্যান আকবর আলী, উপজেলা মসজিদের পেশ ইমাম মুফতি মাওঃ আঃ খালেক সহ বিভিন্ন স্তরের মানুষ। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার বিদায়ী আত্মার মাগফিরত কামনা করে বিবৃতি দিয়েছেন স্থানীয় এম.পি এস.এম জগলুল হায়দার, শ্যামনগর ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগণ, উপজেলা আওয়ামীলীগের ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
জানাগেছে, মরহুমার বড় ছেলে ডা: আনোয়ার হোসেন,সিলেট মেডিকেলের কর্মরত। সাংবাদিক আকবর কবির ছোট ছেলে। বড় মেয়ে শাকিলা জেসমিন হিসাবরক্ষণ অফিসার, ঢাকায় কর্মরত। মেঝ মেয়ে রোকেয়া খাতুন খুলনা জেলা হিসাবরক্ষণ অফিসার। তার ছেলে মেয়েরা সবাই উচ্চ শিক্ষায় শিক্ষিত।
সাংবাদিক আকবর কবীর তার মরহুম মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
———————————-
ভয়েস অব সাতক্ষীরা পরিবারের শোক :
———————————
শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি এস এম আকবর কবীরের মাতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরপ্রতি সমবেদনা প্রকাশ করেছেন অন লাইন নিউজ পোর্টাল ভয়েস অব সাতক্ষীরার সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম.কামরুজ্জামানসহ ভয়েস অব সাতক্ষীরায় কর্মরত সকল সাংবাদিক।
———————–
কালিগঞ্জ প্রেসক্লাব :
——————–
সাংবাদিক আকবর কবীরের মা আয়েশা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ। বিবৃতি দাতারা হলেন দৈনিক জন্মভূমি ও দৈনিক ভোরেরডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ সাইফুল বারী সফু, দৈনিক পূর্বাঞ্চল, দৈনিক যায়যায়দিন, দৈনিক কাফেলা, পত্রিকার উপজেলা প্রতিনিধি সুকুমার দাশ বাচ্চু, দৈনিক ভোরের পাতা, দৈনিক খবর, দৈনিক যুগের বার্তা ও দৈনিক দেশসংযোগ পত্রিকার উপজেলা প্রতিনিধি এম হাফিজুর রহমান শিমুল, দৈনিক অনির্বান পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ আনোয়ার হোসেন, দৈনিক সত্যপাঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার উপজেলা ব্যুরো প্রধান শেখ আবু হাবিব, দৈনিক যশোর পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ আব্দুল করিম মামুন হাসান, দৈনিক মশাল পত্রিকার ব্যুরো প্রধান গাজী মিজানুর রহমান প্রমুখ।