শ্যামনগর প্রেসক্লাবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলনের সংবাদ সম্মেলন


491 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর প্রেসক্লাবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলনের সংবাদ সম্মেলন
আগস্ট ১১, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মেহেদী হাসান মারুফ,শ্যামনগর :
শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালীতে দোকান ঘর দখলের অভিযোগ শিরোনামে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের খবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ায় তার প্রতিবাদে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলন শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার সকাল ১১ টায় শ্যামনগরের প্রেসক্লাবের উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলন তার লিখিত বক্তব্য পাঠ করেন।
আতাউল হক দোলন তার লিখিত বক্তব্যে বলেন, জন্মসুত্রে আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার পিতা বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রাক্কালে  ১৯৭০ এর নির্বাচনের মাধ্যমে  এমপিএ নিযুক্ত হন। তার রাজনৈতিক জীবেন ১৯৭০ থেকে ২০০৩ সাল পর্যন্ত ৩৩ বছর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। এর মধ্যে ২বার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের ২০শে ডিসেম্বর শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে  কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটেআমি সাধারণ সম্পাদক নির্বাচিত হই। নির্বাচিত হওয়ার পর থেকে আমি দলকে সু-সংগঠিত ও সুনাম অক্ষুন্ন রাখার জন্য সর্বপ্রকার দখলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাসীর বিরু্েদ্ধ অনড় অবস্থান নেওয়ায় এবং অন্যায় কারী যে দলেরই হোক আত্মীয় হলেও প্রশ্রয় না দেওয়ায় আমার সুনাম বিনষ্ট করার লক্ষ্যে ষড়যন্ত্রমুলক সংবাদ সম্মেলন করেছে।  সংবাদ সম্মেলনে যিনি লিখিত বক্তব্য পাঠ করেছেন নামের সাথে তার মিল নেই। আমার অজান্তে কেউ যদি দখল বাজি বা অনৈতিক কার্যকলাপে নিয়োজিত থাকে তার দায়ভার আমার উপর চাপিয়ে দেওয়া অনৈতিকতা বির্বজিত। আমার ও আমার পিতার এই ধরণের ঘটনার সাথে কোন সংশ্লিষ্টতা নেই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শেখ নুরুজ্জামান টুটুল, আলহাজ্জ্ব মোঃ শমসের ঢালী, জাহাঙ্গীর আলম লাভলু, মোঃ সাঈদ উজ জামান সাঈদ, শেখ আব্দুস সালাম, কুমুদ রঞ্জন গায়েন, দিপংকর মন্ডল, আব্দুল্লাহ আল মামুন, জি, এম, আব্দুর রব, জি, এম, কাদের, মোকছেদ আলী, আবু মুসা, শেখ জাকির হোসেন প্রমুখ।