শ্যামনগর সংবাদ ॥ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নৌ-বাহিনীর জোনাল কমান্ডারের মতবিনিময়


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর সংবাদ ॥ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে  নৌ-বাহিনীর জোনাল কমান্ডারের মতবিনিময়
অক্টোবর ২৮, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মেহেদী হাসান মারুফ, শ্যামনগর :
বুধবার দুপুরে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের কর্মব্যরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেণ বাংলাদেশ নৌ-বাহিনীর দক্ষিন পশ্চিম অঞ্চলের জোনাল কমান্ডার ক্যাপ্টেন কাজী মেহেদী মাসুদ।

এ সময় তার সাথে ছিলেন নৌ-বাহিনীর কমান্ডার ঝ ঊ ঙ রেজাউল হাসান, লেঃ কমান্ডার ফজলুল করিম। মতবিনিময়ে তিনি বলেন, পশ্চিম সুন্দরবনের বনদস্যু নিধন ও সুন্দরবন সু-রক্ষার জন্য সাংবাদিক সহযোগিতার দাবী জানান। মতবিনিময় শেষে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপিত জি, এম আকবর কবীর সকল সাংবাদিদের পক্ষে অতিথিদের কলম উপহার দেন। এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লারে সাধারন সস্পাদক জাহিদ সুমন,উপষ্টো সালউদ্দিন বাপ্পী, আবু সাইদ,অর্থ সস্পাদক কামরুজ্জামান সাগর, সিনিয়ার সাংবাদিক এস কে সিরাজ,আলগীর সিদ্দিক,আনিসুজ্জান সুমন,সাংগঠনিক সস্পাদক সরদার সিদ্দিক,দপ্তার সস্পাদক মেহেদী হাসান মারুফ,আসদুজ্জামান লিটন,মিজানুর রহমান প্রমুখ।
##

শ্যামনগরে কৈখালী ইউনিয়ন তরুণলীগের কমিটি বিলুপ্ত

শ্যামনগর প্রতিনিধি :
শ্যামনগর উপজেলার বাংলাদেশ আওয়ামী তরুণলীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বুধবার বিকাল ৩টায় শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ কার্র্য্যালয়ে উপজেলা তরুণলীগের জরুরী বর্ধিত সভায় সভাপতি আব্দুল্যাহ আল-মামুন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মারুফ, স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান কৈখালী ইউনিয়ন আওয়ামী তরুনলীগের কমিটি উপজেলা তরুণ লীগের সাংগঠনিক নির্দেশ না মানায় এবং ইউনিয়নের কোন রকম কার্যক্রম পরিচালনা না থাকায় তাদের কমিটির বিলুপ্তি ঘোষনা করেন এবং সাংগঠনিক দক্ষতা বৃদ্ধির জন্য আগামী কয়েক দিনের ভিতরে নতুন কমিটি ঘোষানা করা হবে।
##

শ্যামনগরে জাতীয় বেতন স্কেলে বৈষম্য
নিরসনে সরকারী কর্মকর্তাদের মানববন্ধন

শ্যানমনগর প্রতিনিধি :
শ্যামনগর উপজেলা প্রেসক্লাব চত্বরে বুধবার বেলা ১২টায় অষ্টম জাতীয় বেতন স্কেলে বৈষম্য নিরসন ও মর্যাদা সমুন্নত রাখার লক্ষে ৬ দফা দাবীতে উপজেলা কর্মকর্তা কর্মচারীরা মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ সন্তোষ কুমার সরদার,উপজেলা প্রকৌশল মোঃ মফিজ উদ্দীন,উপজেলা মাধ্যমিকশিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম, প্রানী সস্পদ কর্মকর্তা ডাঃ সঞ্জয় বিশ্বাস,প্রাথমিক শিক্ষ কর্মকর্তা ইসমাইল হোসেন, কৃষি কর্মকর্তা আবুল হোসেন মিয়া,জনস্থাথ্য কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান লিখিত ৬দফা দাবীগুলো পেশাভিক্তিক মন্ত্রনালয় ঘোঘনা ও পেশাভিক্তিক জনপ্রশাসন গড়ে তোলা, বেতন ভাতাদি বিলে ইউএনও এর স্বাক্ষর প্রদানের সিদ্ধান্ত বাতিল,আন্তক্যাডার বৈষম্য নিরাসন,নিজস্ব ক্যাডার ও ফ্যাংশনল সার্ভিস বর্হিভুত সকল ধরণের প্রেষন বাতিল, সকল ক্যাডার ও ফ্যাংশনাল সার্ভিসে পদোন্নতির সমান সুযোগ প্রদান সহ সকল ন্যয় সংগত কার্যক্রম তুলে ধরেণ। এসময় শ্যামনগর উপঝেরা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/ কর্মচারী উপস্থিত ছিলেন।