শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজে প্রথমবার rag day পালন


694 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজে প্রথমবার rag day পালন
জানুয়ারি ২৮, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজে প্রথমবারের মতো rag day পালন করা হয়েছে। বছরের এই বিশেষ দিনে হৈ হুল্লোড় আর আনন্দে মেতে ওঠে সবাই।

শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজী একরামুল হক লায়েস ও কলেজ ছাত্রলীগের সভাপতি দ্বীপ কুমার সহ সিরাজুল, আসাদ, জাহিদ সহ বিভিন্ন বিভাগীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় এবং
বিজ্ঞান বিভাগের দিব্যদীপ মল্লিক, এম রেজওয়ান, মুকুল মন্ডল, বানিজ্য বিভাগের সুমনা, সুমাইয়া, মানবিক বিভাগের ফয়সাল, চামেলী, রিপন, নাইম,মাসুম, মেসবাহ, বাবু, মনির,জান্নাতুল নাইম

সহ ২০১৯ সালের একাদশ শ্রেণীর বিদায়ী ছাত্রছাত্রীবৃন্দ ও অত্র কলেজের বিভিন্ন বর্ষের বিভিন্ন বিভাগের সকল ছাত্রছাত্রীদের বিশেষ চেষ্টার ফলে নানা আনুষ্ঠানিকতার সাথে প্রথমবারের মতো উক্ত rag day পালন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে কলেজের সকল বিভাগের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে এক বিশাল র্যালী বের করা হয়। র্যালীটি কলেজ চত্বর থেকে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীণ শেষে উপজেলা প্রশাসন চত্বর হয়ে পুনরায় কলেজ চত্বরে এসে শেষ হয়।

র্যালী শেষে অনুষ্ঠানের মূল পর্বে শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক নানা বিষয়ে কথা বলেন।

এসময় কলেজের অধ্যক্ষ তন্ময় কুমার সাহা বিশেষ কারণে সাতক্ষীরা অবস্থান করায় তার পক্ষে বক্তব্য রাখেন পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো:রফিকুল ইসলাম,

শিক্ষকবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন
ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল ফারুক, মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক মো:ইউসুফ আলী শেখ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সেলিনা পারভীন, এস এম সাইফুদ্দীন প্রমূখ।

শিক্ষকবৃন্দের বক্তৃতা শেষে T-shirt signing ও আবির উৎসবে সবাই মেতে ওঠে একসাথে। এরপর মধ্যাহ্ন ভোজের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।