শ্যামনগর হাসপাতালের স্বাস্থ্যসেবা নিয়ে এম পি জগলুল হায়দারের ক্ষোভ প্রকাশ


445 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগর হাসপাতালের স্বাস্থ্যসেবা নিয়ে এম পি জগলুল হায়দারের ক্ষোভ প্রকাশ
আগস্ট ১৩, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
শ্যামনগর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সাতক্ষীরা-৪ আসনের এমপি ও শ্যামনগর হাসপাতালের স্বাথ্য ব্যবস্থাপনা কমিটির সভাপতি এস এম জগলুল হায়দার। তিনি বলেন,স্বাস্থ্য সেবা,যোগাযোগ ব্যবস্থা,বিদ্যুত এ সকল বিষয় নিয়ে আমার এলাকার সাধারন মানুষের সাথে প্রতারনা করলে আমি সহ্য করবো না। তিনি গুরুপ্তের সাথে এ উপজেলার স্বাথ্যসেবা নিশ্চিত করার জোর নির্দেশনা দিয়েছেন হাসপাতালের সকল ডাক্তার,নার্স,স্বাথ্যকর্মীসহ দ্বায়িত্বশীল ব্যক্তিদের।

এসময় তিনি সাংবাদিকদের স্বাস্থ্যসেবার বিষয়ে তৎপর থাকার জন্য ধন্যবাদ জানান।
শনিবার সকালে শ্যামনগর সদর হাসপাতালের হল রুমে সভাপতির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহসীন উল মুলক, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান পারভীন ঝরনা,প্রেসক্লাবের সভাপতি আকবর কবীর, হাসপাতালের স্বাথ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খান হাবিবুর রহমান।

এদিকে প্রেসক্লাবের সভাপতি ও স্বাস্থ্য কমিটির সদস্য আকবর কবীর বলেন,হাসপাতালের স্বাথ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খান হাবিবুর রহমানের স্বচ্ছতা আর সততায় ও আমার সাংবাদিকদের ব্যাপক তৎপরতার কারনে হাসপাতালের স্বাথ্যসেবার মান অনেকটা ভাল এবং এর তড়িৎ অগ্রগতিও হচ্ছে।তাই আমাদের সকলের সচেতনতা পারবে শ্যামনগর হাসপাতালের চিকিৎসা সেবার উন্নত মান বাড়াতে।