শ্রীনগরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


235 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্রীনগরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
নভেম্বর ১৭, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মুন্সিগঞ্জের শ্রীনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. তাজেল (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি তিনি উপজেলার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় ১০টি মামলা রয়েছে।

শুক্রবার গভীর রাতে উপজেলার বাড়ৈখালি এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি একনলা বন্ধুক, তিনটি গুলি, তিনটি ছুরি ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী জানান, নিহত তাজেল দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে শ্রীনগর থানায় হত্যা, মাদক ব্যবসা, অবৈধ অস্ত্র মজুদ, ডাকাতি, পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে যশোরের মনিরামপুর থেকে তাজেলকে গ্রেফতার করা হয়। তাকে রাতে শ্রীনগর থানায় নিয়ে আসে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী গভীর রাতে উপজেলার মদনখালি উচ্চবিদ্যালয় এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় তাজেলের সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় তাজেল পুলিশের গাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে গুলিবিনিময় শেষে ঘটনাস্থলে তাজেলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ সময় তাকে উদ্ধার করে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বন্দুকযুদ্ধে এক এএসআইসহ পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।