শ্রীলঙ্কা সফরে তিন ফরম্যাটেই ফিরছেন মুস্তাফিজ!


317 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্রীলঙ্কা সফরে তিন ফরম্যাটেই ফিরছেন মুস্তাফিজ!
ফেব্রুয়ারি ২২, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ইনজুরি কাটিয়ে নিউজিল্যান্ড সফর দিয়ে দীর্ঘ সময় পর বাংলাদেশ দলে মুস্তাফিজুর রহমানের প্রত্যাবর্তন ছিল নিতান্তই সাদামাটা ধরণের। সেই সঙ্গে আত্মবিশ্বাসের অভাবে ভারত সফরেও দলের বাইরে ছিলেন এই পেসার। তবে শ্রীলঙ্কা সফরে তিন ফরম্যাটেই দেখা যেতে পারে কাটার মাস্টারকে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দল ঘোষণার সময় এমনটাই জানিয়েছেন। আসন্ন শ্রীলঙ্কা সফরে দুই টেস্টের জন্য ১৬ সদস্যের দলে রাখা হয়েছে মুস্তাফিজকে।

ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচ না খেললেও লংগার ভার্সন ক্রিকেটের মধ্যেই ছিলেন মুস্তাফিজ। বাংলাদেশ ক্রিকেট লিগে প্রাইম ব্যাংক সাউথ জোনের হয়ে খেলেছেন দুটি ম্যাচ। পেয়েছেন চার উইকেট। তার চেয়েও আশার ব্যাপার তাকে এই দুই ম্যাচে ফিটই দেখিয়েছে।

আর এই কারণেই মুস্তাফিজের তিন ফরম্যাটে খেলার ব্যাপারে আশাবাদী মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘তার উন্নতি ছিল যথেষ্ট ভাল। বোলিংও অনেক ভাল করেছে। আমার মনে হয়েছে তিন ফরম্যাট খেলতে মুস্তাফিজের কোন অসুবিধা হবে না। ’

এ সময় প্রধান নির্বাচক আরও বলেন, ‘আগের চেয়ে এখন যথেষ্ট উন্নতি করেছে। যে কারণে আমরা বিসিএলে ওকে পর পর দুটি ম্যাচ খেলিয়েছি। দুটি ম্যাচে আটদিন খেলার পর ওর অবস্থা কি হয় সেটা দেখাই ছিল উদ্দেশ্যে। ’