সংবাদমাধ্যমের সমালোচনায় অমিতাভ কন্যা


310 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সংবাদমাধ্যমের সমালোচনায় অমিতাভ কন্যা
অক্টোবর ১২, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কন্যা তিনি। কিন্তু তাদের কন্যা হওয়া সত্ত্বেও সবসময় মিডিয়ার আলোর বাইরে থাকতে চেয়েছেন এবং পেরেছেন তিনি সেটা করতে। বলছিলাম অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দার কথা। কিন্তু তার কন্যা নব্যা নাভেলি নন্দার ক্ষেত্রে হয়েছে সম্পূর্ণ উল্টো ঘটণা। সংবাদমাধ্যম যেন ১৯ বছর বয়সী তরুণী নাভেলী নন্দার পিছু কোন ভাবেই ছাড়ছে না!

এ কারণে ডেইলি নিউজ অ্যানালাইসিস-এ খোলা চিঠির আকারে একটি কলাম লিখেছেন শ্বেতা বচ্চন নন্দা। কলামে পাপারাজ্জিদের কড়া সমালোচনা করেছেন শ্বেতা। তিনি বলেছেন, “আপনারা আমার মেয়েকে জানেন না। বিভিন্ন ওয়েবসাইটে তার ছবির সঙ্গে ‘নব্যা নন্দার উত্তেজক ছবি’ কিংবা ‘বন্ধুদের সঙ্গে নব্যা নন্দার বুনো পার্টি’ ধরনের ক্যাপশনেই তাকে চেনা যাবে না। না, আমি বলতে চাই না ওর ব্যক্তিগত ছবিগুলো প্রকাশের অনুমতি নিয়েছে কি-না।”

শ্বেতা তার কলামে আরও লিখেছেন, “নব্যা অন্য দশজন তরুণীর মতোই পার্টি উপভোগ করে, ছবি তোলে। ও যদি সাগরপাড়ে যায় তাহলে তো সাঁতারপোশাকই পরবে। অন্যরাও তা-ই পরে। ও এলোমেলো থাকবে, আবার গুছিয়ে উঠবে। ছেলেদের সঙ্গে উল্লাস করবে। এগুলো তরুণ-তরুণীদের স্বাভাবিক আচরণ।”

১৯৯৭ সালে দিল্লির ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেন শ্বেতা। নব্যা ছাড়াও এই দম্পতির এক পুত্রসন্তান আছে। তার বয়স ১৪ বছর, নাম আগাস্তিয়া।