সকলের যৌথ প্রচেষ্টায় জীবনযাত্রার মান উন্নত করতে চাই : ডা: রুহুল হক এমপি


220 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সকলের যৌথ প্রচেষ্টায় জীবনযাত্রার মান উন্নত করতে চাই : ডা: রুহুল হক এমপি
জুন ২১, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::

কালিগঞ্জের ৬নং নলতা ইউনিয়ন পরিষদে শুক্রবার বিকাল ৪টায় বার্ষিক উন্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। অনেক দেশের কাছে বাংলাদেশ একটি মডেল। এখন দেশের রাস্তাঘাট, সেতু, বিদ্যুৎ, স্বাস্থ্য সেবা সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। আপনারা আমাকে ভোট দিয়েছিলেন বলেই আজ সাতক্ষীরায় উন্নয়নের বিভিন্ন চিত্র দেখতে পাচ্ছেন। আর এভাবেই কালিগঞ্জ, দেবহাটা, আশাশুনি এবং আমার জন্মভ’মি নলতাকে উন্নত মডেল করে গড়ে তুলতে চাই। অত্র এলাকার মানুষের জীবন যাত্রার মান উন্নত হোক সেটা দেখতে চাই। এজন্য দরকার আপনাদের ঐক্যবদ্ধ সহযোগিতা। আপনাদেরকে আমি বার বার কাছে ডেকেছি। আপনারা আমার ডাকে সাড়া দিয়েছেন। আপনারা আমার পাশে থাকুন, দেখবেন সকলের সহযোগিতায় আমাদের জীবন যাত্রার মান অনেক বেশি উন্নত করতে পারব।
নলতা ইউপি চেয়ারম্যান মো. আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি আফম রুহুল হক এমপি আরো বলেন, নলতা একটি উন্নত ও সমৃদ্ধ ইউনিয়ন। অত্র ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান একজন সৎ, দক্ষ ও বন্ধুসুলভ জনপ্রতিনিধি। তার নেতৃত্বে আর্ োএগিয়ে যাবে এই ইউনিয়নের মানুষ। এই ইউনিয়নের জন্য আরো যে সকল জিনিষপত্রের প্রয়োজন আমাকে জানালে আমি সেগুলো নিয়ে আসার চেষ্টা করে যাব। আপনাদের কল্যাণ হোক সে কাজই আমি করে যাব। আর এখন থেকে অত্র অঞ্চলে কোন দুর্নীতি, অনিয়ম, মাদক, ঘের দখল, চাঁদাবাজি, জামি দখল করে যাতে পার না পায় সেজন্য আমি, আমার নেতৃবৃন্দ ও চেয়ারম্যানের নেতৃত্বে অবশ্যই প্রতিহত করব। এই অঞ্চলে মাদক ও বাল্যবিবাহের কোন প্রশ্রয় চলবে না বলেও হুশিয়ারি দেন প্রধান অতিথি।
নলতা ইউপি সচিব মো. মহসীন আলীর সঞ্চালনায় উন্মুক্ত বাজেট সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, চম্পাফুল ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, নলতা ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি মো. তারিকুল ইসলাম। সভায় উপস্থিত ছিলেন, আ.লীগের সভাপতি আনিছুজ্জামান খোকন, নলতা সরকারি প্রা. বি. প্রধান শিক্ষক মো. আনারুল হক, হাইস্কুলের প্রধান শিক্ষক আ. মোনায়েম, প্রা. প্রধান শিক্ষক মো. ইউনুস, আহছানিয়া মিশনের কর্মকর্তাবৃন্দ, নবযাত্রা প্রকল্পের কর্মকর্তাবৃন্দ, ইউপি ডিজিটাল সেন্টারের পরিচালক শিমুল কুমার দাশ, সংবাদকর্মী আব্দুল আজিজ, আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলের পরিচালক সাংবাদিক সোহরাব হোসেন সবুজ সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ইউপি সদস্যবৃন্দ, গ্রামপুলিশবৃন্দ এবং ইউনিয়নের সহ¯্রাধিক জনসাধারণ এ সভায় উপস্থিত ছিলেন। চেয়ারম্যান মো. আজিজুর রহমান ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য ২ কোটি ৬৭ লক্ষ ৭৮হাজার ৯শত টাকার বাজেট উপস্থিত সর্বসাধারণের সামনে পেশ করেন।