সকল ষড়যন্ত্র উপেক্ষা করে অবশেষে রমজাননগর ইউপি নির্বাচন


725 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সকল ষড়যন্ত্র উপেক্ষা করে অবশেষে রমজাননগর ইউপি নির্বাচন
এপ্রিল ১৪, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর ::

একাধিক মামলার বেড়া জালে নির্বাচন পেছানোর সকল অপচেষ্টায় ব্যার্থ হলো। সকল জলপ্না কল্পনার অবসান ঘটিয়েই আগামী রোববার ১৬ই এপ্রিল নির্বাচন হচ্ছে,রমজাননগর ইউনিয়নের স্থগিত হওয়া কেন্দ্রটিতে। বরাবরই সাধারন ভোটাররাা দাবী করে আসতেছিল, তাদের ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্ধারন হোক,কোন মামলার বেড়া জালে ইউনিয়নের উন্নয়ন যাতে ক্ষতিগ্রস্থ না হয়।

সে দাবীই ছিল সাধারন ভোটারদের। শেষ মুহুর্তে নির্বাচনীয় প্রচার প্রচারনা এখন তুঙ্গে। লাঙ্গল ও নৌকা প্রতিকের প্রার্থীরা নির্বাচন থেকে সড়ে আসার কারনে ঘোড়া প্রতিকের প্রার্থী শেখ আল মামুন আর ধানের শীর্ষ প্রতিকের প্রাূথী মোঃ আকবর আলীর মধ্যেই জোর প্রতিদ্ধন্ধিতা চলবে বলে সকলেরই মন্তব্য। তবে কম ভোটের ব্যবধানে এ দু” জনের একজনই হবেন,রমজাননগর ইউপির নির্বাচিত চেয়ারম্যান।

শেখ আল মামুন স্থানীয় আওয়ামীলীগেের সমর্থন ও পেয়েছে।এদিকে মোঃ আকবর আলী জামাত বিএনপির সমর্থন সহ জাতীয় পাটির প্রার্থীর সমর্থন পেয়েছে বলে জানা গেছে।

এদিকে নির্বাচনীয় প্রচার প্রচারনায় বাধা সৃষ্টির অভিযোগ তুলেছেন,একে অপারের বিরুদ্ধে। এনিয়ে প্রকাশ্যে শ্যামনগর অনলাইন নিউজ ক্লাব ও প্রেসক্লাবেে দুই প্রার্থী সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ উপজেলার মধ্যে একটি ইউনিয়নের একটি কেন্দ্রে এ নির্বাচন অনুষ্টিত হওয়ার কারনে সকলের দৃষ্টি এখন এই কেন্দ্রের দিকে। এখানে সকল মিডিয়া কর্মী সহ উৎসুক হাজার হাজার মানুষ এখানে উপস্থিত থাকবে বলে জানা গেছে। যার কারনে অবৈধ পথে কোন প্রার্থী নিজের পক্ষে সুবিধা নিতে পারবে না বলে সচেতন মহল। প্রকৃত ভোটারদের জনরায়ের অপেক্ষায় এখন শ্যামনগর বাসী।
##