সজল-মেহজাবিনের ‘শেষ পৃষ্টা’


528 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সজল-মেহজাবিনের ‘শেষ পৃষ্টা’
মে ১৫, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
‘শেষ পৃষ্টা’ শিরোনামে একটি টেলিছবি নির্মাণ করেছেন নির্মাতা আজাদ আল মামুন। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও মেহজাবিন চৌধুরী। এর গল্প লিখেছেন সেজান নূর। ফ্যাক্টর থ্রি সল্যুশনস-এর ব্যানারে নির্মিত জেড এস মাল্টিমিডিয়া প্রযোজিত টেলিছবিটির শুটিং হয়েছে উওরার বিভিন্ন লোকেশনে।

টেলিছবিটির গল্পে দেখা যাবে, বাঁধন একজন সমাজকর্মী। তিনি স্বেচ্ছায় রক্তদানের একটি সংগঠন পরিচালনা করেন। পাশাপাশি একটি কোম্পানিতে চাকরি করেন। বাঁধনের অফিসের বস তন্ময় তাকে ভালবাসেন। কিন্তু তা মুখে প্রকাশ করতে পারেন না। একদিন রাস্তায় এক দুর্ঘটনার মাধ্যমে পরিচয় হয় বাঁধন ও মৃদুলের। দুজনের প্রথম পরিচয়টা ততটা সুন্দর হয়ে উঠে না। কেননা বেকার এক যুবকের চাকরির ইন্টারভিউ আটকে যায় বাঁধনের সঙ্গে ঘটে যাওয়া সেই দুর্ঘটনার কারণে। কোন এক সময় বাঁধনের কারণেই বেকার মৃদুলের চাকরি হয় তার অফিসে। চলতে থাকে নানান ঘটনা।

এ প্রসঙ্গে সজল বলেন, টেলিছবিটির গল্প ভালো লেগেছে এতে একটা সিনেমাটিক ব্যাপার রয়েছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’

নির্মাতা আজাদ আল মামুন বলেন, ‘ঝড় বৃষ্টি উপেক্ষা করে ভালভাবে শুটিং শেষ করতে পেরেছি। আশা করছি দর্শকরা ভিন্নধর্মী একটি গল্প দেখতে পারবেন।’

টেলিছবিটিতে আরও অভিনয় করেছেন এস এন জনি, মীর শহীদ, আজম খান, এম এইচ ফয়সাল, আবির খান ও নুসরাত দোলন। আসছে ঈদুল ফিতরে কোন একটি টিভি চ্যানেলে টেলিছবিটি সম্প্রচার হবে।