সততার সঙ্গে কাজ করতে নবীন পুলিশদের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রীর


291 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সততার সঙ্গে কাজ করতে নবীন পুলিশদের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রীর
সেপ্টেম্বর ১৪, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সতর্কতার সাথে নবীন পুলিশ কর্মকর্তাদের কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে রাজশাহী শারদায় পুলিশ একাডেমিতে ৩৪তম বিসিএস এর সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন।

এ সময় বর্ণাঢ্য কুচকাওয়াজের মাধ্যমে সরকার প্রধানকে সালাম জানান কর্মকর্তারা। অভিবাদন মঞ্চে দাঁড়িয়ে সালাম নেন প্রধানমন্ত্রী। এরপর মৌলিক প্রশিক্ষণে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ কৃতিত্বের জন্য চৌকস কর্মকর্তাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী।

নবীন কর্মকর্তা ও পুলিশ বাহিনীর উদ্দেশ্যে বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকার পুলিশ বিভাগের আধুনিকায়নে নানা পদক্ষেপ হাতে নিয়েছে।

তিনিঁ আরও বলেন, শান্তি নিরাপত্তা ও শৃঙ্খলার প্রতীক বাংলাদেশ পুলিশ। শুধু স্বাধীনতা সংগ্রামেই নয়, দেশের সঙ্কটময় মুহূর্তে পুলিশ সদস্যরা সাহসিকতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এর আগে সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে হেলিকপ্টারে করে সরাসরি শারদায় পুলিশ একাডেমিতে পৌঁছেন।

রাজশাহী সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হরিয়ানে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন।

সফরকালে প্রধানমন্ত্রী ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এ ছাড়া রাজশাহী অঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রীর কাছে ১৫ দফা দাবি জানাবেন আওয়ামী লীগের স্থানীয় নেতারা।

আওয়ামী লীগের নেতারা ছাড়াও এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে ব্যবসায়ীরা ১১ দফা এবং সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের পক্ষ থেকে ১৮ দফা দাবি জানানো হবে বলে জানা গেছে।