সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ইসলামী চিন্তাবিদদের বক্তব্য রাখতে হবে : এমপি. রবি


568 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ইসলামী চিন্তাবিদদের বক্তব্য রাখতে হবে : এমপি. রবি
মার্চ ১৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ::

সাতক্ষীরা সদরের খানপুরে দুইদিন ব্যাপী ৬০তম হালকায়ে জিকির ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে খানপুর মসজিদ প্রাঙ্গনে হালকায়ে জিকির ও ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। যারা ধর্ম নিয়ে বিশৃঙ্খলা করে তারা ইসলাম ও জাতির শত্রু। জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সকলকে একযোগে রুখে দাড়াতে হবে। ইসলামী চিন্তাবিদদের ওয়াজ মাহফিলে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বক্তব্য রাখার আহবান জানান। তাদের কখা শুনে মানুষেরা যেন বিপথে যেতে না পারে।

যারা আমাকে এলাকার উন্নয়নে এমপি বানিয়েছে তাদের উন্নয়নে কাজ করলে আমি তৃপ্তি পাই। তাদের আশার প্রতিফলন ঘটিয়ে উন্নয়নে নিজেকে নিয়োজিত করবো। আমার চাওয়া পাওয়ার আর কিছুই নাই। আমি শুধু মানুষের ভালবাসা ও দোয়া চাই।

প্রধান বক্তা হিসেবে ৬০তম ঐতিহাসিক হালকায়ে জিকির ও ওয়াজ মাহফিলে বক্তব্য রাখেন খানপুর রওজা শরীফের পীরে কামেল হাছান ছাহেব।

এ সময় উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য খানপুর মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল আহাদ, মাওলানা মো. বাকী বিল্লাহ, মুক্তিযোদ্ধা মো. আহারুল ইসলাম, ইউপি সদস্য শাহাজদ্দিন, খলিলুর রহমান, আব্দুল গফ্ফারসহ স্থানীয় ওলামায়েকেরাম অসংখ্য ধর্ম-প্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন।
##