সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান


530 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান
এপ্রিল ১৬, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
দেশ ব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমীন বলেছেন, উগ্র মৌলবাদ ও জঙ্গিবাদের নগ্ন থাবায় গোটা দেশ আজ ক্ষত বিক্ষত। ত্রিশ লক্ষ শহীদ আর আড়াই লক্ষাধিক মা বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত আমাদের জাতীয় পতাকা আজ খামছে ধরেছে মৌলবাদের বিষাক্ত নোখর। বাঙালি জাতীয়তাবাদের ঘাড়ে নিঃশ্বাস পড়ছে উগ্র মৌলবাদের। সোনায় মোড়ানো সোনার বাংলায় আজ জঙ্গিবাদ মৌলবাদের দাপাদাপি। বাঙালি সাহসী বীরের জাতি। কোনো অপশক্তির কাছে বাঙালি মাথা নত করেনি। জ্বলে পুড়ে মরে ছারখার, তবু মাথা নোয়াবার নয়। ঘুরে দাঁড়িয়েছে বারবার। যে জাতি নয় মাস যুদ্ধ করে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে সুসজ্জিত সশস্ত্র সেনাবাহিনীকে পরাজিত করে ছিনিয়ে আনতে পারে স্বাধীনতা, সে জাতিকে জুজুর ভয় দেখিয়ে দাবায়ে রাখা যায় না।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহা সড়কে ঠিক তখনই স্বাধীনতা বিরোধী উগ্র মৌলবাদী ও জঙ্গিরা দেশে অরাজকতা  সৃষ্টি করে বিশ্ব দরবারে আমাদের গৌরবগাঁথা ঐতিহ্যকে ভুলুন্ঠিত করতে মরিয়া হয়ে উঠেছে। এ অবস্থা থেকে ঘুরে দাঁড়ানোর এখনই সময়। গোটা দেশে সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ মিছিল সমাবেশ কর্মসূচি পালন করছে। এরই অংশ হিসেবে ১৮ এপ্রিল ২০১৭ তারিখ সকাল ১১টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত হবে মিছিল সমাবেশ। সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত থাকবেন।  কর্মসূচি সফল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
রবিবার দুপুর ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে শেখ ফয়সল আমীন এ কামনা করেন। জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন সুজনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ব বিদ্যালয়ের মাস্টার দ্য সূর্যসেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহিন, কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য জিএম আল আমিন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদস্য রাজন হায়দার, ঢাকা কলেজ ছাত্রলীগের সদস্য কামরুজ্জামান বাবু, মহসীন মোড়ল, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সহ সভাপতি জাবিদ হাসান জনি, এনামুজ্জামান, মারুফ হাসান, আরিফুর রহমান, নাজমুল ইসলাম, যুগ্ম সম্পাদক আফজাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ শাহবাজ, খন্দকার আনিসুর রহমান, শেখ ফারুক হোসেন প্রমুখ।