‘সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে কাজ করবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’


442 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে কাজ করবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’
অক্টোবর ৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রতিনিধি ::
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্যরা জঙ্গি, সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে সাহায্য করবে। তারা মানুষকে দেখাবে একটি আলোকিত পথ। একই সাথে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে তুলতে কাজ করে যাবে।
মঙ্গলবার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়ন কমান্ড সদস্যদের উদ্দেশ্যে সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.নজরুল ইসলাম এ কথা বলেন। তিনি বলেন তারা দেশের কৃতী সন্তানদের সন্তান। তাদের পিতার মতো তারাও নিখাদ দেশপ্রেমিক উল্লে­খ করে তিনি বলেন তারা দেশের সকল অপশক্তির বিরুদ্ধে এক সাথে কাজ করবেন। তিনি আরও বলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্যরা বঙ্গবন্ধু কন্যার হাতকে আরও শক্তিশালী করে তুলতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে।


এর আগে ঝাউডাঙ্গা ইউনিয়ন কমান্ডের সভাপতি আবদুল খালেক ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির লিটুর নেতৃত্বে কয়েকজন কর্মকর্তা সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে যেয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মো. সরোয়ার খান, সহ সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য অজিত কুমার ও মো. আবদুর রাজ্জাক। মো. নজরুল ইসলাম তাদেরকে শিক্ষিত সুনাগরিক হিসাবে গড়ে ওঠার ওপরও গুরুত্ব আরোপ করেন।
পরে তারা সাতক্ষীরা প্রেসক্লাবে এসে একইভাবে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভিন সেঁজুতিকে। এ সময় তারা তাদেরকে জঙ্গি, সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার কাজে সহযোগিতা করার আহবান জানান।