সন্ধ্যাকণ্ঠি চৈতালি মুখার্জীকে মহিলা এমপি হিসেবে দেখতে চায় সাতক্ষীরাবাসী


753 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সন্ধ্যাকণ্ঠি চৈতালি মুখার্জীকে মহিলা এমপি হিসেবে দেখতে চায় সাতক্ষীরাবাসী
জানুয়ারি ৬, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

॥ শাহীদুর রহমান ॥
দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের খ্যাতিমান কন্ঠশিল্পী, সাতক্ষীরা বঙ্গবন্ধু ফাউন্ডেশানের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আশাশুনি শিল্পী ঐক্যজোটের সাংস্কৃতিক সম্পাদক চৈতালি মুখার্জীকে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে দেখতে চায় সাতক্ষীরাবাসী।

এপার বাংলার সন্ধ্যাকণ্ঠি হিসেবে খ্যাত চৈতালি মুখার্জী। বয়েসে তরুণ এই কণ্ঠশিল্পীর নামের সাথে সবাই পরিচিত। একজন গুনিশিল্পী হিসেবে তার সুখ্যাতি রয়েছে পুরো দক্ষিণবঙ্গ জুড়ে। একজন ভালো কণ্ঠশিল্পী হিসেবে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তিনি ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে একজন গুণিশিল্পী হিসেবে একাধিক সম্মাননা পয়েছেন। বয়ে এনেছেন একাধিক পুরস্কার।

সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বেউলা গ্রামের এক সভ্রান্ত পরিবারে তার জম্ম। তার পিতা কাত্তিক মুখার্জী বর্ষিয়ান পুরোহিত এবং সবার অতিপ্রিয় একজন মানুষ। চৈতালী মুখার্জীর স্বামী টিটু চক্রবর্তী দেশের অতিপরিচিত একজন সঙ্গীত পরিচালক। বড় ভাই সাংবাদিক সুমন মুখার্জী সাতক্ষীরা বঙ্গবন্ধু ফাউন্ডেশানের সাংগঠনিক সম্পাদক এবং বঙ্গবন্ধু ছাত্র-যুব প্রজম্মলীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

আওয়ামী লীগ পরিবারে জম্ম চৈতালী মুখার্জী একজন দক্ষ সাংস্কৃতিক সংগঠক। সাতক্ষীরার তরুণ এই কণ্ঠশিল্পীকে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে দেখতে চায় সাতক্ষীরার মানুষ।