সবার প্রিয় হাসানুজ্জামান আর নেই


536 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সবার প্রিয় হাসানুজ্জামান আর নেই
জানুয়ারি ১৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার সবার প্রিয়, সুশিলনের সহকারী পরিচালক শেখ হাসানুজ্জামান (হাসান) না ফেরার দেশে চলে গেছেন। সোমবার দিবাগত রাত ১টা ২০ মিনিটের সময় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

শেখ হাসান বেশ কিছুদিন যাবত ক্যান্সারে আক্রান্ত হয়ে ভূগছিলেন। গত কয়েক দিন আগে তিনি বেশ অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঢাকায় একটি ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। গত তিন দিন যাবত তিনি নীবিড় পর্যবেক্ষনে ছিলেন।

তিনি দীর্ঘ দিন যাবত সাতক্ষীরার বেসরকারি সংস্থা সুশিলনের সহকারী পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ছিলেন সাতক্ষীরার মানুষের কাছে অতি পরিচিত একজন মানুষ। সব সময় হাসিমুখে থাকা এই মানুষটির মৃত্যুর খবর শুনে সাতক্ষীরার সব মহলে শোকের ছায়া নেমে আসে।

মরহুম শেখ হাসানুজ্জামানের গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মহাতপুর গ্রামে। তিনি সাতক্ষীরা জেলা শহরের মধ্যকাটিয়া এলাকার বসবাস করতেন।

মঙ্গলবার বাদ আছর সাতক্ষীরা সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে তাকে কামালনগর কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজে সর্বস্তরের মানুষ শরিীক হয়।
##
————————————-
ভয়েস অব সাতক্ষীরা পরিবারের শোক :
————————————–
শেখ হাসানুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরপ্রতি সমবেদনা প্রকাশ করেছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক এম. কামরুজ্জামানসহ ভয়েস অব সাতক্ষীরা পরিবারের সকল সমস্য।