সমেফিাইনালে যতেে বাংলাদশেরে দরকার ২১২ রান


286 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সমেফিাইনালে যতেে বাংলাদশেরে দরকার ২১২ রান
ফেব্রুয়ারি ৫, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

--ভয়েস অব সাতক্ষীরা ডটকম (ডস্কে) :অর্নূধ্ব-১৯ ক্রকিটে বশ্বিকাপরে সমেফিাইনালে যতেে ২১২ রান প্রয়োজন বাংলাদশেরে যুবাদরে। শুক্রবার প্রথম কোর্য়াটার ফাইনালে টসে জতিে নর্ধিারীত ৫০ ওভারে ২১১ রান সংগ্রহ করছেে নপোল অর্নূধ্ব-১৯ দল।

দপিন্দ্রে সংি আইরি ১৯ ও প্রমে তামাং ৬ রানে অপরাজতি আছনে। অধনিায়ক রাজু রজিাল ৭২ রান করে রানআউটরে শকিার হয়ে সাজঘরে ফরিছেনে দলীয় ১৪৬ রানে মাথায়। এরপর ১৫৩ ও ১৭৮ রানে যথাক্রমে রাজবীর সংি (০৯) ও কুশল র্ভুতলে (১৪) আউট হয়ছেনে। এর আগে নপোলরে দলীয় স্কোর ১৭ ও ১৯ রানরে সময় ওপনোর সন্দীপ সুনার (০৭) ও যুগন্দ্রে সংি র্কাকি (০১) সাজঘরে ফরিছেনে। অপর ওপনোর সুনীল ধামালা ২৫ রান করে দলীয় ৬৩ রানরে মাথায় রাসআউটরে শকিার হয়ে মাঠ ছড়েছেনে। ১১৪ রানে মোহাম্মদ সাইফুদ্দনিরে বলে জয়রাজ শখেরে হাতে ক্যাচ দয়িে ফরিে যান আরফি শখে। বাংলাদশেরে পক্ষে দুটি উইকটে পয়েছেনে মোহাম্মদ সাইফুদ্দনি। এছাড়া সালহে আহমদে শাওন ও মহেদেী হাসান রানা পয়েছেনে একটি করে উইকটে।

শুক্রবার সকাল ৯টায় মরিপুর শরে-ই-বাংলা জাতীয় ক্রকিটে টসে জতিে ব্যাটংিয়রে সদ্ধিান্ত ননে নপোলরে অধনিায়ক রাজু রজিাল। এর আগে তনিবার কোর্য়াটার ফাইনাল খলেে তনিবারই হরেে বদিায় নতিে হয়ছেে টাইগার যুবাদরে। এবার অবশ্য ফভোরটি হসিবেইে যুববশ্বিকাপ মশিন শুরু করছেে স্বাগতকিরা। গ্রুপর্পবে চ্যাম্পয়িন হয়ে ইতোমধ্যে ফবোরটি কতমার প্রতি সুবচিারও করছেে যুবারা। নপোলরে সঙ্গে ২০০২ বশ্বিকাপরে আসরে প্লটে সমেফিাইনালে ২৩ রানে হরেছেলি বাংলাদশে। তবে সইে বাংলাদশেরে সঙ্গে এবাররে দলরে তফাত আকাশ-পাতাল। তাই এবার ভন্নি কছিুই আশা করছনে সর্মথকরা। আজকরে ম্যাচে জতিলে প্রথমবাররে মতো সমেফিাইনাল খলোর স্বপ্ন পূরণ হবে টাইগার যুবাদরে। মহেদেি হাসান মরিাজরে নতেৃত্বে সটেইি করে দখোতে মুখয়িে আছনে দলরে সব খলেোয়াড়।

২০০৬ সালে শ্রীলঙ্কায় যুব বশ্বিকাপরে আসরে র্বতমানে জাতীয় দলরে টস্টে অধনিায়ক মুশফকিুর রহমিরে নতেৃত্বে পঞ্চম হয়ছেলি বাংলাদশে। এখন র্পযন্ত সটোই সরো সাফল্য টাইগার যুবাদরে। এবার সটেি উতরে যাওয়ার সুযোগ রয়ছেে তাদরে সামন।ে