সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদ একটি নান্দনিক ক্রীড়াঙ্গণ উপহার দিতে চায়


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদ একটি নান্দনিক ক্রীড়াঙ্গণ উপহার দিতে চায়
অক্টোবর ২৩, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনী হাওয়া বইছে। ব্যাপক উৎসব মুখর পরিবেশে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছে প্রার্থীরা। আগামী ২৯ অক্টোবর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনকে লক্ষ্য করে জেলার বিভিন্ন ক্লাবে ক্রীড়ামোদি ব্যক্তিদের সাথে ভ্রাতৃত্বের বন্ধন অটুক রাখার জন্য নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদ। এ পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী এ.কে.এম আনিছুর রহমান।
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংগঠকরা মনে করেন, ‘আগামী ২৯ অক্টোবর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে এ,কে,এম আনিছুর রহমান নির্বাচিত হলে তার মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সাতক্ষীরার ক্রীড়াঙ্গণকে এগিয়ে নিতে পারবেন। একটি নান্দনিক ও দুর্নীতিমুক্ত ক্রীড়াঙ্গণ এ জেলাবাসীবাসীকে উপহার দিতে পারবেন।

সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী এ,কে,এম আনিছুর রহমান বলেন, ‘সরকার খেলাধূলার উপর বিশেষ নজর দিয়েছে। বাড়িয়েছে বরাদ্দও। একটু আন্তরিক হয়ে চেষ্টা করলেই যুব সমাজকে সন্ত্রাস ও মাদকাসক্তি থেকে মাঠে ফিরিয়ে আনা সম্ভব।

আমার স্বপ্ন এ জেলায় একটি পূর্ণাঙ্গ ক্রীড়া কমপ্লেক্স ও একটি মহিলা ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের পাশাপাশি উপজেলা থেকে ইউনিয়ন পর্যায়েও ক্রীড়া উদ্যোগ ছড়িয়ে দেওয়া। সন্ত্রাস ও মাদকাসক্তি থেকে যুব সমাজকে মাঠে ফেরানো। আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিতব্য নির্বাচনে জয়ী হতে পারলে সাজেক্রীসকে ডিজিটালাইজড করা হবে উল্লেখ করে তিনি বলেন, একটি ওয়েব পোর্টাল নির্মাণ করে সেখানে জেলার ক্রীড়া সংগঠক ও ক্রীড়াবিদদের যাবতীয় তথ্য সংযুক্ত করা হবে। খেলোয়াড়দের ফিটনেস রক্ষায় একটি জিমনেশিয়াম তৈরির উদ্যোগ নেওয়া হবে। গ্রাম পর্যায়ে থাকা প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে আনা হবে। নিয়মিত ইভেন্টগুলো সচলে বিশেষ দৃষ্টি দেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, খেলোয়াড় তৈরিতে নিয়মিত ইভেন্টগুলোর সচল রাখার কোন বিকল্প নেই। চেষ্টা করা হবে আর্থিকভাবে দুর্বল ক্রীড়াবিদদের বিশেষভাবে সহযোগিতা প্রদান।’