সরকারী চাকরী একটি আদর্শ : শেখ মফিজুর রহমান


132 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সরকারী চাকরী একটি আদর্শ : শেখ মফিজুর রহমান
নভেম্বর ২৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, সরকারি চাকরি করাও একটি আদর্শ, যদি সৎভাবে নিজ দায়িত্ব পালন করা যায়। তিনি আরও বলেন, আমাদের উচিৎ একটি সুস্থ্য ও সুন্দর বিচার ব্যবস্থা নিশ্চিত করা এবং নিজ নিজ স্থান থেকে জনগনের সেবা করার চেষ্টা করা।
গতকাল সকাল ১০টায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী কর্তৃক আয়োজিত ‘পুলিশ-ম্যাজিস্ট্রেসী’ কনফারেন্সে তিনি এসব কথা বলেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান-পিপিএম বার ও সিভিল সার্জন ডা. হোসাইন সাফায়াত। অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যুগ্ম-জেলা ও দায়রা জজ মো. ফারুক ইকবাল, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিয়ারুল ইসলাম, লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ সালমা আক্তার, অন্যান্য সিনিয়র জুডিসিয়াল ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটবৃন্দ, পারিবারিক আদালতের বিচারকবৃন্দ, আইনজীবী সমিতির সভাপতি এম শাহ আলম, সাধারণ সম্পাদক তোজাম্মেল হোসেন তোজাম, পিপি এড. আব্দুল লতিফ, দর্নীতি দমন কমিশনের পরিচালক, র‌্যাব-৬ এর সহকারী পরিচালক, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক, নির্বাহী প্রকৌশলী, ওজোপডিকে, মেয়র তাসকিন আহম্মেদ চিশতী, সহকারী বন রক্ষক, প্রবেশন অফিসার সুমনা শারমিন, সি আই ডি ও ডিবি’র কর্মকর্তাবৃন্দ, ট্রাফিক ইন্সপেক্টর, কোর্ট ইন্সপেক্টরসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।
প্রধান অতিথি শেখ মফিজুর রহমান তাঁর বক্তব্যে আরও বলেন, আমাদের উচিৎ আমরা পৃথিবীটাকে যেমন দেখছি তার চেয়ে আরও সুন্দর করে রেখে যাওয়া।
সভার সভাপতি চীফ জুিডসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবীর তাঁর বক্তব্যে ফৌজদারী বিচার ব্যবস্থা তরান্বিত করার লক্ষ্যে বিভিন্ন সমস্যা ও সমাধানের প্রতি দিক নির্দেশ করেন এবং একই সাথে জনবান্ধব বিচার ব্যবস্থা বিনির্মাণে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার।