সরব হয়েই স্বীকৃতি পেলেন শাকিব খান


69 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সরব হয়েই স্বীকৃতি পেলেন শাকিব খান
জুন ২৪, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

নিজের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে অনলাইনে সরব হয়েই দেখিয়ে দিলেন শীর্ষ নায়ক শাকিব খান। ইউটিউব কর্তৃক পেলেন ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’।সারাবিশ্বের ইউটিউব ব্যবহারকারীদের মধ্যে যাদের চ্যানেল লাখের ঘর পেরিয়ে যায় তারা এই সম্মাননা পেয়ে থাকেন। এসকে ফিল্মের সর্বশেষ দেখা সাবস্ক্রাইভার সংখ্যা শো করে ৩৩৭৯০ জন। তবে এক মাস আগেও চ্যানেলটির সাবসক্রাইবারের সংখ্যা ছিলো মাত্র ৬২,৩০০ জন।

এসকে ফিল্মস শাকিব খানের নিজের চলচ্চিত্র প্রযোজনা সংস্থা। এই প্রযোজনা সংস্থা থেকে দীর্ঘ পাঁচ বছর আগে নির্মাণ করা হয় ‘ হিরো: দ্যা সুপারস্টার ’। পাঁচ বছর পর আবার নির্মাণ করা হলো ‘পাসওয়ার্ড’। ঈদে মুক্তি পায় ছবিটি। এখনও দেশব্যাপী প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। ঈদে মুক্তি প্রাপ্ত ছবিগুলোর মধ্যে এটিই ব্যবসাসফল ছবি হিসেবে দাবী করা হচ্ছে।

এই পাসওয়ার্ড ছবির ট্রেলার ও গান দিয়েই হুর হুর করে সাবস্ক্রাইবার বেড়েছে এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলের। ফলে এসকে ফিল্মের ঘরে এলো ইউটিউবের এই সিলভার বাটন স্বীকৃতি।

গত বছর নিজের জন্মদিনে (২৮ মার্চ) এই নায়ক ডিজিটাল কনটেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বঙ্গবিডি আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইউটিউব ‘শাকিব খান অফিসিয়াল’ নামে চ্যানেলটি চালু করা হয় । শুরুতে চ্যানেলটি কিছু কন্টেন্ট দিয়ে চালু রাখলেও প্রায় একবছর চ্যানেলটি কনটেন্ট শূন্যতায় থাকে।

ঈদুল ফিতরের আগে শাকিব খান জানান, অনলাইনে সরব হচ্ছেন তিনি। তখন শাকিব খান অফিসিয়াল চ্যানেলটির নাম পরিবর্তন করে এসকে ফিল্মস রাখা হয়। ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ এর গান, টিজার, ট্রেলার- সবকিছুই আপলোড করা হয় এই চ্যানেলেই।

ইউটিউবের সিলভার বাটন পাওয়ার পুরোপুরি ক্রেডিট দর্শকদের ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবেই দেখছেন এ নায়ক।

‘আমার বড় শক্তি হচ্ছে আমার দর্শকরা। তাদের ভালোবাসার জন্যই আজকের এই আমি। প্রতিনিয়ত তাদের ভালোবাসার প্রমাণ পাচ্ছি। পাসওয়ার্ড ছবিটি তারা গ্রহণ করেছেন। ছবিটি এখনও সারা দেশে চলছে। ব্যবসা করছে। ছবিটির ট্রিজার ও গানগুলো দর্শকরা ইউটিউবেও গ্রহণ করেছেন। তার স্বীকৃতিই চলে এলো। আশা করি আগামীতেও আমার দর্শকরা আমার সঙ্গে থাকবেন। এসকে ফিল্ম আন্তর্জাতিক মানের ছবি উপহার দেবে তাদের।’ বলেন নবাবখ্যাত নায়ক শাকিব খান।