সাংবাদিকরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে : সফট রক গ্রুপের চেয়ারম্যান


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিকরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে : সফট রক গ্রুপের চেয়ারম্যান
জানুয়ারি ২৭, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার কৃতি সন্তান , বিশিষ্ট শিল্পপতি , সফট রক গ্রুপের চেয়ারম্যান ইমাদুল ইসলাম সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেছেন , সাতক্ষীরার উন্নয়নে প্রবাসীদেরকে ভাবতে হবে। তাদেরকে এগিয়ে আসতে হবে।  সাতক্ষীরার সার্বিক উন্নয়নে সকলে মিলে কাজ করতে হবে। সাতক্ষীরা জেলা সব দিকে থেকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশকে বিশ্বের দরবারে যারা চিনিয়েছেন তাদের মধ্যে ক্রিকেটার সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, সাবিনা অন্যতম। এই মাটিতেই সৌম্য-মোস্তাফিজ-সাবিনা জম্মিয়েছেন। বিধায় এই মাটি কখনো পিছিয়ে থাকতে পারেনা। এই জেলা অনেক দিক থেকে ঐতিহ্যবাহী ।

তিনি বলেন, আমার জম্মস্থান সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে। ওই ইউনিয়নের অধিকাংশ রাস্তা কাঁচা। একটু বৃষ্টি নামলেই রাস্তা দিয়ে চলাচল করা যায়না। মানুষ কষ্ট পাচ্ছে। এলাকার উন্নয়নে জনপ্রতিনিধিরা যথাযথ ভূমিকা রাখলে আজ এই পরিস্থিতির সৃষ্টি হতো না। যাদের সেবার মানষিকতা রয়েছে তাদেরকেই নির্বাচিত করা উচিত।

বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে অনির্ধারিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বুধবার দুপুরে বিশিষ্ট শিল্পপতি ইমাদুল ইসলাম সাতক্ষীরা প্রেসক্লাবে আসলে তাকে স্বাগত জানান প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ , সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান , অর্থ সম্পাদক ফারুক মাহবুবুর রহমান।

তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, এদেশে মিডিয়ার ভূমিকা অনেক বেশি। দেশের উন্নয়নে গনমাধ্যম যে ভূমিকা রাখছে তা প্রশংসার দাবি রাখে। সাংবাদিকরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে ।

অনির্ধারিত এই মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক কল্যান ব্যানার্জি, মমতাজ আহম্মেদ বাপি, সেলিম রেজা মুকুল, কাজী শওকত হোসেন ময়না, হাফিজুর রহমান মাসুম, আসাদুজ্জামান, এম রফিক প্রমুখ।