সাংবাদিকদের সাথে জেলা পরিষদের নব নির্বাচিত নারী সদস্য রুবি‘র শুভেচ্ছা বিনিময়


435 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিকদের সাথে জেলা পরিষদের নব নির্বাচিত নারী সদস্য রুবি‘র  শুভেচ্ছা বিনিময়
মে ২৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য মাহফুজা সুলতানা রুবি শনিবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে উপস্থিত সকল সাংবাদিকদের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি, সহ-সভাপতি কালিদাস কর্মকার, সাধারণ সম্পাদক মো: আব্দুল বারী, যুগ্ন সাধরণ সম্পাদক গোলাম সরোয়ার, রুহুল কুদ্দুস, শামীম পারভেজ, সেলিম রেজা মুকুল, আসাদুজ্জামান, সাহিত্য, সংস্কিৃতিক ও  ক্রীড়া সম্পাদক, শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য অসীম বরণ চক্রবর্তী, ইব্রাহিম খলিল প্রমূখ।

জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হওয়ায় প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ রুবিকে ধন্যবাদ জানিয়ে বলেন, জনগণ আপনার কাছ থেকে অনেক কিছু প্রত্যাশা করে।

গতানুগতিক ধারা পরিবর্তন করে নিজের সেরাটা দিয়ে আপনি জনগণের সেবা করবেন এমনটি আমাদের সকলের প্রত্যাশা। আশা করি আপনি সে প্রত্যাশা পূরুনে সমর্থ হবেন।

জেলা পরিষদের ১৪ নং সংরক্ষিত নারী ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মাহফুজা সুলতানা রুবি বলেন,  নারী উন্নয়নে তিনি সারা জীবন কাজ করে যাবেন। একই সাথে তাকে ভোট দিয়ে নির্বাচিত করায় তার ওয়ার্ডের সকল চেয়ারম্যান, নারী সদস্য ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
##