সাংবাদিক আওয়াল’র শিশু কন্যা নওশীন’র সুস্থ্যতা কামনা


193 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক আওয়াল’র শিশু কন্যা নওশীন’র সুস্থ্যতা কামনা
এপ্রিল ১৭, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
তালা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক, প্রভাষক এসআর আওয়ালের একমাত্র কন্যা নওশীন সুজাত অন্তরা (৩) দীর্ঘদিন ধরে অসুস্থ্য। তাকে উন্নত চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে ইতোমধ্যে ভারতের ব্যাঙ্গালুরু শহরের শাহীবাবা হসপিটালে নেয়া হয়েছে। এখানে পরীক্ষা-নিরিক্ষা শেষে প্রয়োজনে অপারেশন সহ চিকিৎসা করানো হবে।
এসআর আওয়াল জানান, তাঁর একমাত্র সন্তান অন্তরার জন্ম থেকেই হার্টে একটি ছিদ্র রয়েছে। এজন্য দেশের নানান স্থানে চিকিৎসা করানো হয়। কিন্তু অন্তরা সুস্থ্য না হওয়ায় বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শে ব্যাঙ্গালুরু নিয়ে এসেছি। অসুস্থ্য শিশু অন্তরা’র সম্পূর্ন সুস্থ্যতার জন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।
এদিকে, সাংবাদিক এস.আর. আওয়ালের শিশু কন্যার আশু সুস্থ্যতা কামনা করে বিবৃতি প্রদান করেছেন, তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সহ-সভাপতি ইন্দ্রজীৎ দাস বাপী, নারায়ন মজুমদার, সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, সহ-সম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ কে. এম. শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আলী বাচ্চু, ক্রীড়া সম্পাদক শেখ সিদ্দিক, কার্যকরী সদস্য পি. এম. গোলাম মোস্তফা, মো. আপতাফ হোসেন, মো. হাফিজুর রহমান, এম.এ জাফর, মো. বাবলুর রহমান, সদস্য জয়দেব চক্রবর্ত্তী, এম. এ. মান্নান, বাহারুল ইসলাম, পার্থ মন্ডল, রিপন হোসেন, মোড়ল শাহীনুর রহমান, রেশমা খাতুন, গোলাম রাব্বানী, মো. মনিরুল ইসলাম মন্টু, ডা. আরিফ বিল্লাহ, মো. জাকির হোসেন, দানিয়েল বি. সরকার, মঞ্জুরুল ইসলাম বাবুল, মো. ফারুক হোসেন, শাহিন, মোমরেজ আলম, এহসানুল হক ও ডা. আব্দুর রহমান প্রমুখ।