সাংবাদিক এম কামরুজ্জামান বার্তা সংস্থা ইউএনবি’র বছরসেরা প্রতিনিধি নির্বাচিত


1467 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক এম কামরুজ্জামান বার্তা সংস্থা ইউএনবি’র বছরসেরা প্রতিনিধি নির্বাচিত
মে ১৫, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আন্তর্জাতিক বার্তা সংস্থা ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউ এন বি )-এর শ্রেষ্ট জেলা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন সাংবাদিক  এম কামরুজ্জামান। রোববার ঢাকার মালিবাগস্থ  কসমস সেন্টারে ইউএনবি’র বার্ষিক প্রতিনিধি সম্মেলনে বছরসেরা প্রতিনিধি হিসেবে তাকে নির্বাচিত করা হয়।
বার্ষিক প্রতিনিধি সম্মেলনে ইউএনবি’র চেয়ারম্যান আমানুল্লাহ খান, ইউএনবি’র পরিচালক নাহার খান ও ইউএনবি’র প্রধান বার্তা সম্পাদক  এ এফ এম মাহফুজুর রহমান সাংবাদিক এম কামরুজ্জামানের হাতে ক্রেষ্ট , সার্টিফিকেটসহ পুরস্কার তুলে দেন।

সাংাদিক এম কামরুজ্জামান দীর্ঘ এক যুগ ধরে বার্তা সংস্থা ইউএনবির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করছেন। তিনি একই সাথে এটিএন বাংলা, এটিএন নিউজ, দৈনিক সমকাল ও রেডিও টু-ডে (বেসরকারি রেডিও) এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। অন লাইন নিউজ পেপার “ভয়েস অব সাতক্ষীরা ডটকম” এর সম্পাদক তিনি। সাংবাদিক এম কামরুজ্জামান সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

তার এই সফলতার জন্য তাকে যারা তথ্য সরবরাহসহ নানা ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি সাংবাদিক এম কামরুজ্জামান কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
প্রেস বিজ্ঞপ্তি