সাংবাদিক কাজলের উপর নির্যাতনের প্রতিবাদে সাতক্ষীরায় সাংবাদিকদের মানববন্ধন


168 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক কাজলের উপর নির্যাতনের প্রতিবাদে সাতক্ষীরায় সাংবাদিকদের মানববন্ধন
মে ৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

সাংবাদিক কাজলের উপর নির্যাতনের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরার সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে শহীদ আলাউদ্দিন চত্বরে বৃহস্পতিবার বেলা ১১টায় ঘন্টাব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, এটিএন বাংলা, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ও ভয়েস অব সাতক্ষীরার সম্পাদক এম. কামরুজ্জামান, দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক আশেক ই এলাহী, সাপ্তাহিক সূর্যের আলোর সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু, বিডি নিউজ ও দেশ টিভি’র শরীফুল্লাহ কায়সার সুমন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের আবুল কাশেম, দৈনিক করতোয়ার সেলিম রেজা মুকুল প্রমুখ।

এসময় সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিক কাজলের উপর যেভাবে নির্যাতন হয়েছে তা গণমাধ্যমের কন্ঠরোধের সামিল।তাকে হাতকড়া পরিয়ে যেভাবে নির্যাতন করা হয়েছে তা কোনোভাবেই একটি গণতান্ত্রিক দেশে মেনে নেয়া যায়না ।অবিলম্বে সাংবাদিক কাজলের নিঃশর্ত মুক্তি এবং তার ওপর নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বক্তারা আরও বলেন, সাংবাদিকদের উপর হামলা মামলা জেল জুলুম নির্যাতন চালিয়ে গণমাধ্যমের কন্ঠকে রোধ করার চেষ্টা চলছে। এই অন্যায়ের বিরুদ্ধে সারাদেশে সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে রুখে দাঁড়াতে হবে।

#