সাংবাদিক কাজী মামুনের শ্বশুর গোলাম এজদান আর নেই : সাতক্ষীরা প্রেসক্লাবের শোক


296 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক কাজী মামুনের শ্বশুর গোলাম এজদান আর নেই : সাতক্ষীরা প্রেসক্লাবের শোক
ডিসেম্বর ২৯, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক কাজী জামাল উদ্দিন মামুনের শ্বশুর, সাতক্ষীরা সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার জেসমিন আক্তার চন্দনের পিতা শেখ গোলাম এজদান আর নেই।

মঙ্গলবার বেলা পৌনে ৩ টার দিকে সাতক্ষীরা জেলা শহরের সুলতানপুরস্থ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে—–রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুম শেখ গোলাম এজদান দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। কর্মজীবনে তিনি গনপূর্ত বিভাগে চাকরি করতেন। তিনি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতা, বীর মুক্তিযোদ্ধা আবু নাসিম ময়নার ভগ্নিপতি।

মঙ্গলবার বিকেলে তার মৃত্যুর খবর জানার সাথে সাথে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাত, সাধারন সম্পাদক এম.কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক কল্যান ব্যানার্জি, মমতাজ আহম্মেদ বাপী, কাজী শওকত হোসেন ময়না, ফারুক মাহবুবুর রহমান, দৈনিক দক্ষিণের মশালের ভারপ্রাপ্ত সম্পাদক  হাফিজুর রহমান মাসুম, শাহিন গোলদার, জিল্লুর রহমানসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও তার স্বজনরা মরহুমের বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারেরপ্রতি সমবেদনা জানান।

মরহুমের পারিবারিক সূত্রে জানাগেছে, বুধবার বাদ জোহর সাতক্ষীরার সুলতানপুর ক্লাব মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, সাংবাদিক কাজী মামুনের শ্বশুরের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাত, সাধারন সম্পাদক এম.কামরুজ্জামানসহ কার্যনির্বাহী পরিষদের নেতারা।