সাংবাদিক বাচ্চুর বড় ভাই আসাদুজ্জামান আর নেই। সাতক্ষীরা প্রেসক্লাব ও ভয়েস অব সাতক্ষীরা ডটকমের শোক প্রকাশ


321 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক বাচ্চুর বড় ভাই আসাদুজ্জামান আর নেই।  সাতক্ষীরা প্রেসক্লাব ও ভয়েস অব সাতক্ষীরা ডটকমের শোক প্রকাশ
আগস্ট ২৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মঙ্গলবার সকাল ৯ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সাধরণ সদস্য দৈনিক ইনকিলাবের সাতক্ষীরা প্রতিনিধি ও দৈনিক যুগের বার্তার বার্তা সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর বড় ভাই বিশিষ্টি ঘের ব্যাবসায়ী মো. আসাদুজ্জামান (৪৫) মৃত্যু বরন করেছেন। তিনি গত কয়েক দিব যাবত ঢাকার সোহরোর্দী হাসপাতালে চিকিৎসা অস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যু কালে তিনি ৩ পুত্র সন্তানের জনক ছিলেন।

মরহুমের জানাযার নামাজ বুধবার বাদ যোহর তার নিজ বাড়ী সাতক্ষীরা সদরের কোমরপুর গ্রামে অনুষ্টিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বৃবিতি প্রদান করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ-সভাপতি শেখ আবদুল ওয়াজেদ কচি, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, অর্থ-সম্পাদক ফারুক মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক অসীম বরণ চক্রবর্তী, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য এড.বদিউজ্জামান, কাজী জামালউদ্দিন মামুন, মো. আসাদুজ্জামান, মো. রবিউল ইসলাম ও মোশাররফ হোসেন।

এদিকে, সাংবাদিক আক্তারুজ্জামান বাচ্চুর ভাই এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকমের সম্পাদক এম কামরুজ্জামানসহ ভয়েস অব সাতক্ষীরা ডটকম পরিবার।