সাংবাদিক বান্ধব সাতক্ষীরা প্রেসক্লাব গড়তে বাপি-সুজন প্যানেলের বিকল্প নেই


130 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক বান্ধব সাতক্ষীরা প্রেসক্লাব গড়তে বাপি-সুজন প্যানেলের বিকল্প নেই
মার্চ ৪, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ::

আগামী ৬ মার্চ সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ‘সাতক্ষীরা প্রেসক্লাব হবে কর্মরত সংবাদপত্রের সকল সাংবাদিকদের কর্মক্ষেত্র’ এই স্লোগানকে সামনে রেখে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি মমতাজ আহমেদ বাপি-সহ-সভাপতি হাবিব ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন পরিষদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর ১টা ৩০ মিনিটের সময় সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপি-সুজন পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি.এম নুর ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির সভাপতি এম খলিলুল্লাহ ঝড়ু। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক দৈনিক যুগের বার্তা সম্পাদক আনম আবু সাঈদ, দৈনিক যগেরেবার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দৈনিক প্রথম আলো’র নিজস্ব প্রতিনিধি সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, দৈনিক সুপ্রভাত সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, গাজী টিভির কামরুল হাসান, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম কামরুজ্জামান ও মাছরাঙা টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল প্রমুখ। এসময় বক্তারা বলেন, “একটি চক্র সাতক্ষীরা প্রেসক্লাবকে পৈত্রিক সম্পত্তি মনে করে একজন পরপর দুই বছর সভাপতি আর একজন দুই বছর পরপর পালাক্রমে ক্ষমতা দখল করে রাখতো। সেই অচলাবস্থা ও দুরাবস্থার অবসান ঘটাতে ভোটারদের মন জয়ে ‘সাতক্ষীরা প্রেসক্লাব হবে কর্মরত সংবাদপত্রের সকল সাংবাদিকদের কর্মক্ষেত্র’ এই স্লোগানে বাপি -সুজন পরিষদ বিজয়ের লক্ষ্যে জনজরিপে এগিয়ে। সার্বিক উন্নয়ন ও সাংবাদিক বান্ধব সাতক্ষীরা প্রেসক্লাব গড়তে ভোটারদের জনজরিপে বাপি-হাবিব-সুজন প্যানেলের বিকল্প নেই।’
নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি পদে আছেন সময় টিভির মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি পদে দৈনিক সাতনদীর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি মোহাম্মদ আলী সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিনের ইয়ারব হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক কাফেলার এম ঈদুজ্জামান ইদ্রিস, অর্থ সম্পাদক পদে দৈনিক লোকসমাজের শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক পদে দৈনিক আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহমেদ ময়না, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক জন্মভুমির শহিদুল ইসলাম এবং নির্বাহী সদস্য পদে যারা প্রতিদ্বন্দিতা করছেন তারা হলেন, সাপ্তাহিক ইচ্ছেনদীর সম্পাদক মুকসুমুল হাকিম, দৈনিক করতোয়ার প্রতিনিধি সেলিম রেজা মুকুল, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিনিধি আব্দুল গফুর সরদার, এসএ টিভির প্রতিনিধি শাহীন গোলদার ও দৈনিক আজকের সাতক্ষীরার মাসুদুর জামান সুমন। এসময় বাপি -হাবিব-সুজন প্যানেলের অন্তভূক্ত ১৩জন প্রার্থী ও ভোটাররা জয়ের লক্ষ্যে করনীয় সম্পর্কে মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা এই প্যানেলের জয়ের লক্ষ্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম কামরুজ্জামান ও মাছরাঙা টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল।