সাংবাদিক মমতাজ আহমেদ বাপী করোনা মুক্ত


246 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক মমতাজ আহমেদ বাপী করোনা মুক্ত
জুলাই ৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী করোনা মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এর আগে গত ২৩ জুন-২০২০ তারিখে তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ আসে। এরপর তিনি দীর্ঘ ১৪ দিন হোম আইসোলেশনে থাকার পর তিনি এখন করোনা মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান তার করোনা রিপোর্ট নেগেটিভ আসায় তাকে আজ মঙ্গলবার সকালে ছাড়পত্র দিয়েছেন।
এদিকে,সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ইয়ারব হোসেন সড়ক দূর্ঘটনায় আহত হওয়ায় প্রেসক্লাবের পক্ষ থেকে তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই এলাহি, সাধারন সম্পাদক মমততাজ আহমেদ বাপী, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুস সামাদ, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলদার শাহিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহীম খলীল, নির্বহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন ও কৃষ্ণ মোহন ব্যানার্জী সহ প্রেসক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ।

অপরদিকে, প্রেসক্লাব সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী যখন করোনা মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসছেন ঠিক তখনই দখলবাজ ও অবৈধ কমিটি তার সুস্থতা কামনা করে একটি প্রেস রিলিজ দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি

#