সাংবাদিক মহাসিন আলীর মা আর নেই


355 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক মহাসিন আলীর মা আর নেই
জুলাই ২৯, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাংবাদিক মহাসিন আলীর মা সোনা ভানু বিবি (৮৫) আর নেই। বুধবার দুপুরে তিনি সাতক্ষীরা জেলা সদরের রসুলপুর গ্রামে বড় মেয়ের বাড়িতে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি….রাজিউন। বেশ কিছু দিন ধরে তিনি বার্ধক্য জনিতসহ নানা রোগে ভুগছিলেন।
সাংবাদিক মহাসিন আলী রাইজিংবিডি ডটকম ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি। তার মায়ের মৃত্যুতে ওই পত্রিকাগুলোর পরিবার ও সাতক্ষীরা ও মেহেরপুর জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক প্রকাশ করেছেন।
মায়ের মৃত্যুর খবর পেয়ে মহাসিন আলী স্বপরিবারে মেহেরপুর থেকে দুপুরেই সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তারা পৌছানোর পর সাতক্ষীরা জেলা সদরের বাঁশদহ গ্রামে স্বামীর বাড়িতে নেওয়া হবে মরহুমের মরদেহ। রাতে সেখানে জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হবে। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দো’আ কামনা করেছেন সাংবাদিক মহাসিন আলী।
সাংবাদিক মহাসিন আলীর মাতা সোনা ভানু বিবির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন রাইজিংবিডি/এসএ টিভি ও আলোকিত বাংলাদেশের সাতক্ষীরা প্রতিনিধি এম.শাহীন গোলদার।