সাংবাদিক শাহিনের পিতার মৃত্যু : তালা রিপোর্টার্স ক্লাবের শোক


585 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক শাহিনের পিতার মৃত্যু : তালা রিপোর্টার্স ক্লাবের শোক
ফেব্রুয়ারি ১৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :

তালা রিপোর্টার্স ক্লাবের সদস্য সাংবাদিক শাহিন মোড়ল এর পিতা, প্রবীন আওয়ামীলীগ নেতা তাজউদ্দীন মোড়ল আর নেই। প্রায় ৭৫ বছর বয়সে বার্ধক্যজনিত নানান অসুখে আক্রান্ত হয়ে রোববার দুপুর ৩টার দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৫ পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

আওয়ামীলীগ নেতা তাজউদ্দীন মোড়ল’র মৃত্যুর সংবাদ পেয়ে তৎক্ষণাৎ তালা উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মীর জাকির হোসেন, আওয়ামীলীগ নেত্রী মুর্শিদা পারভীন পাপড়ি, শাহাবুদ্দীন বিশ্বাস, শহিদুল খাঁ, শাহিনুর রহমান খাঁ ও মো. মামুন সরদার সহ উপজেলা এবং সদর ইউনিয়ন আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ সহ তালা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ মরহুমের বাড়িতে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সোমবার সকাল ১০টায় বারুইহাটি গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

এদিকে, সাংবাদিক শাহীন মোড়ল এর পিতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সহ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সহ সভাপতি পি. এম. গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, সহ-সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অমল সেন, ক্রীড়া সম্পাদক শেখ সিদ্দিকুর রহমান সহ সদস্য এস.আর. আওয়াল, জয়দেব চক্রবর্ত্তী, কে. এম. শাহিনুর রহমান, মানজুরুল হাসান বাবুল, ডা. আব্দুর রহমান, মোমরেজ আলম, জাকির হোসেন ও এহসান প্রমুখ।