সাংবাদিক সাখাওয়াতউল্লাহ’র মা আর নেই : সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক


183 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক সাখাওয়াতউল্লাহ’র মা আর নেই : সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক
সেপ্টেম্বর ২০, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার স্থানীয় দৈনিক পত্রদূত পত্রিকার সহকারী সম্পাদক ও আয়েন উদ্দীন মহিলা মাদ্রাসার শিক্ষক মো. সাখাওয়াতউল্যার গর্ভধারিনী মা ফাতেমা খাতুন (৮০) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি পরিবার পরিজন আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহীদের শোকের সাগরে ভাসিয়ে রবিবার (২০ সেপ্টেম্বর ২০২০) ভোর ৩:৪৫ মিনিটে চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেছেন। মরহুমা ফাতেমা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি গ্রামের মরহুম ছাদেক আলীর স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে থাইরয়েড সমস্যায় ভুগছিলেন। শনিবার রাতে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যায়। আজ রবিবার জোহরের নামাজ অন্তে মরহুমার জানাজা নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।
এদিকে ফাতেমা খাতুনের মৃত্যুতে গভীর শোক শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দরা হলেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দেশ টাইমস), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দৈনিক দক্ষিণের মশাল), সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃ আবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), খন্দকার আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ), মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন, সিপি টিভি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা) প্রমুখ নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি