সাংবাদিক সুবর্নাকে হত্যার প্রতিবাদে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের নিন্দা


467 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক সুবর্নাকে হত্যার প্রতিবাদে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের নিন্দা
আগস্ট ২৯, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

শেখ আমিনুর হোসেন ::
পাবনার অনলাইন নিউজ পোর্টাল দৈনিক জাগ্রতবাংলা’র সম্পাদক ও বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি সুবর্না নদীকে দুর্বৃত্ত কর্তৃক নির্মমভাবে কুপিয়ে হত্যা করায়
গভীর শোক ও তীব্র নিন্দাসহ উদ্বেগ প্রকাশ করেছে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ অবিলম্বে হত্যাকারীদের চিহ্নিত করে ঘটনার সুষ্ট তদন্ত পূর্বক দোষিদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃশহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক পত্রদূত), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দৈনিক মুক্তখবর), সহ-সভাপতি মুক্তিযোদ্বা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ ও দৈনিক পত্রদূত), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক দক্ষীনের মশাল), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃআবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), আনিছুর রহমান তাজ( দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন ও দৈনিক পত্রদূত), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন ও দৈনিক দেশ সংযোগ), মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন ও সিপিটিভিবিডি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক আমার বার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা)।
উল্লেখ্য, মঙ্গলবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে বাসার কলিং বেল টিপে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি। সুবর্না নদী গেট খোলার সাথে সাথে তাকে অতর্কিত এলোপাথারী কুপিয়ে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ৫/৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।