সাংবাদিক সুভাষ চৌধুরির বুকে সফল অস্ত্রপচার, সুস্থতা কামনা


695 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক সুভাষ চৌধুরির বুকে সফল অস্ত্রপচার, সুস্থতা কামনা
এপ্রিল ৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার প্রথিতযশা সাংবাদিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি, এনটিভি ও যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরির বুকে সফল অস্ত্রপচার হয়েছে। রোববার দুপুরে খুলনার বে-সরকারি হাসপাতাল ফরর্টিজ স্কটে ডা. এস,এম মামুন ইকবাল তার অপারেশন সম্পন্ন করেন।

এবং ঢাকার এন আইসিভিডি হাসপাতরের সহকারী অধাপক ডা, কাজল কুমার কর্মকার মোবাইলে সার্বক্ষনিক সাংবাদিক সুভাষ চেীধুকে  খোজ খবর নিচ্ছেন।

গত শুক্রবার বিকালে তিনি বুকে ব্যথা অনুভব করলে তাকে সাতক্ষীরার একটি বে-সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে খুলনায় নিয়ে যাওয়া হয়। এরআগেও তিনি আরো দু’বার  একই রোগে আক্রান্ত হয়েছিলেন।

এদিকে চিকিৎসাধীন সাংবাদিক সুভাষ চৌধুরীকে হাসপাতালে দেখতে যান খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ।

এদিকে সুভাষ চৌধুরির আশু সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি কালিদাস কর্মকার, সাধারণ সম্পাদক মো: আব্দুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মো: রবিউল ইসলাম, অর্থ-সম্পাদক ফারুক

মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আহসানুর রহমান রাজীব, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম খোকন, এম ঈদুজ্জামান ইদ্রিস, মোশাররফ হোসেন ও এবিএম মোস্তাফিজুর রহমান ও অসীম বরণ চক্রবর্তীসহ সকল সদস্যবৃন্দ।(প্রেস বিজ্ঞপ্তি)
##