সাংবাদিক সুভাষ চৌধুরীর অপারেশন সম্পন্ন : শরীরে পেসমেকার বসানো হয়েছে


588 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক  সুভাষ চৌধুরীর অপারেশন সম্পন্ন : শরীরে পেসমেকার বসানো হয়েছে
এপ্রিল ৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি ::
সাতক্ষীরার জ্যেষ্ঠ সাংবাদিক, দৈনিক যুগান্তর ও এনটিভির সাতক্ষীরা প্রতিনিধি , সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক সুভাষ চৌধুরীর অপারেশন সম্পন্ন হয়েছে। খুলনার ফরটিস স্কটন হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।  তার শরীরে পেসমেকার বসানো হয়েছে।

সাংবাদিক সুভাষ চৌধুরীর স্ত্রী মিনতি রানী চৌধুরী ভয়েস অব সাতক্ষীরাকে জানান , রোববার দুপুর ১ টা ২০ মিনিটের সময় তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। প্রায় ২ ঘন্টা ২০ মিনিট পর তাকে
( বিকাল ৩ টা ২০ মি. ) অপারেশন থিয়েটার থেকে বের করা হয়। খুলনা ফরটিস স্কটন হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা: এস.এম মামুন ইকবল তাকে অপারেশন করেন। অপারেশনের সার্বিক বিষয় তদারকি করেন হ্নদরোগ বিশেষজ্ঞ সহযোগি অধ্যাপক ডা: কাজল কুমার কর্মকার।

মিনতি রানী চৌধুরী বিকেল সাড়ে ৫ টার দিকে ভয়েস অব সাতক্ষীরাকে জানান, সাংবাদিক সুভাস চৌধুরী বর্তমানে ভাল আছেন। অপারেশনের পর তার জ্ঞান ফিরেছে। তিনি কথা বলছেন। অপারেশন সফল হয়েছে। তিনি সাতক্ষীরাসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে সাংবাদিক সুভাষ চৌধুরী তৃতীয় বারের মতো হ্নদরোগে আক্রান্ত হন। তাকে প্রথমে সাতক্ষীরা ডক্টরস ল্যাব ও পরে খুলনা ফরটিস স্কটন হাসপাতালে ভর্তি করা হয়।