সাংবাদিক সুভাষ চৌধুরীর ভাই বিষ্ণুপদ চৌধুরী আর নেই : সাতক্ষীরা প্রেসক্লাবের শোক প্রকাশ


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক সুভাষ চৌধুরীর ভাই বিষ্ণুপদ চৌধুরী আর নেই : সাতক্ষীরা প্রেসক্লাবের শোক প্রকাশ
জানুয়ারি ১০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার রসুলপুর আনোয়ারা খান মেমোরিয়াল ভোকেশনাল ট্রেইনিং ইনস্টিটিউটের কারিগরি বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক বিষ্ণুপদ চৌধুরী পলাশপোলস্থ বাসভবনে পরলোক গমন করেছেন। রোববার বিকাল সোয়া ৫টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। পেশাগত জীবনে বিষ্ণুপদ চৌধুরী শিক্ষকতা ছাড়াও ছুতার শ্রমিক লীগের নেতা ছিলেন। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন তিনি। তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরীর আপন সহোদর।
রোববার সন্ধ্যায়  তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।তার সহকর্মী, বন্ধু বান্ধব ও রাজনৈতিক সহকর্মীরা তাকে একনজর দেখতে ছুটে আসেন। সোমবার সকাল ১০ টায় পলাশপোল মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
মৃত্যুকালে তিনি পুত্র দেবাশীষ চৌধুরী, মেয়ে শিপ্রা চৌধুরী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক সুভাষ চৌধুরীর ভাই বিষ্ণুপদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি শেখ আব্দুল ওয়াজেদ কচি, সাধারন সম্পাদক এম.কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, অর্থ-সম্পাদক ফারুক মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এম রফিক, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মো. আসাদুজ্জামান, সেলিম রেজা মুকুল, অসীম বরণ চক্রবর্তী, মোশাররফ হোসেন ও এম.শাহীন গোলদার প্রমুখ।