সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদ কর্মসূচি বাস্তবায়নে আশাশুনিতে প্রস্তুতি সভা


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদ কর্মসূচি বাস্তবায়নে আশাশুনিতে প্রস্তুতি সভা
ফেব্রুয়ারি ৮, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান ::

দেশের বিভিন্ন স্থানে সাংবাদিক হত্যা, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। (বুধবার) আশাশুনি সাংবাদিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

আশাশুনি প্রেসক্লাব উপদেষ্টা একেএম এমদাদুল হকের সভাপতিত্বে সভায় উপদেষ্টা অধ্যাপক সুবোধ চক্রবর্তী, সভাপতি জি এম মুজিবুর রহমান, সেক্রেটারী জি এম আল-ফারুক, আশাশুনি রিপোর্টার্স ক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি আইয়ুব

হোসেন রানা, সেক্রেটারী সোহরাব হোসেন, চাম্পাফুল আঞ্চলিক প্রেসক্লাব সভাপতি মনিরুজ্জামান মনি, সাংবাদিক প্রভাষক মাসুদুর রহমান, আলী নেওয়াজ, শাহিন রেজা, এসকে বাদশা, আলামিন সরদার, শরিফুল ইসলাম নূর আলম, আলাউদ্দিনসহ উপজেলার বিভিন্ন সাংবদিকবৃন্দ উপস্থিতি ছিলেন।

সভায় বৃহস্পতিবার বেলা ১১ টায় আশাশুনি উপজেলা সড়কে মানববন্ধন কর্মসূচি পালন, প্রতিবাদ সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়।

কর্মসূচি সফল করতে জি এম আল-ফারুককে আহবায়ক করে ১৪ সদস্য বিশিষ্ট কর্মসূচি বাস্তবায়ন কমিটি ও সোহরাব হোসেনকে আহবায়ক করে ৩ সদস্য বিশিষ্ট আপ্যায়ন কমিটি গঠন করা হয়েছে।
##