সাইফ অন্য নারীকে চুমু খেলে আপত্তি নেই কারিনার


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাইফ অন্য নারীকে চুমু খেলে আপত্তি নেই কারিনার
মার্চ ১, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক
চুমু নিয়ে বলিউড তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুরের পারস্পরিক বোঝাপড়া তো আগেই ভেঙেছে। মুক্তির অপেক্ষায় থাকা ‘কি অ্যান্ড কা’ সিনেমায় সহ-অভিনেতা অর্জুন কাপুরকে বেশ রোমান্টিক ভঙ্গিতেই চুমু খেয়েছেন কারিনা।

আর পর্দায় বউয়ের চুমু নিয়ে যে বিন্দুমাত্র আপত্তি নেই- সাফ জানিয়ে দিয়েছেন সাইফ। খুশি মনেই তা মেনে নিয়েছেন তিনি। এবার জানা গেল এর রহস্য!

সাইফ অন্য নারীকে চুমু খেলে আপত্তি নেই কারিনার
চুমু নিয়ে আবার এক পারস্পরিক বোঝাপড়া করেছেন কাপুর দম্পতি। করিনা বলেছেন, সাইফ অন্য নারীকে পর্দায় চুমু খেলে তারও কোনো আপত্তি নেই।

আর এ খুশিতেই নাকি অর্জুন-করিনার চুমুকে ‘ফুল মার্কস’ (পুরো নম্বর) দিচ্ছেন সাইফ!

‘আর যাই করি না কেন, বিয়ের পর পর্দায় চুমু খাব না’- সাইফ আলি খানকে বিয়ে করার পর এমনই ধনুকভাঙা পণ করেছিলেন কারিনা। কিন্তু প্রতিজ্ঞা ভেঙে তার নতুন নায়ক অর্জুনকে বেশ রোমান্টিক চুমু খেয়েছেন তিনি।

অর্জুন কাপুর এবং কারিনা কাপুর খান প্রথমবারের মতো জুটি বেধেছেন ‘চিনি কাম’ নির্মাতা আর বাল্কির ‘কি অ্যান্ড কা’ সিনেমায়। রোমান্টিক-কমেডি সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১ এপ্রিল।

এ ছবিতে কারিনা অভিনয় করেছেন একজন উচ্চাকাঙ্ক্ষী কর্মজীবী নারীর চরিত্রে, যার স্বামী অর্জুন। আর অর্জুন এমন একজন স্বামীর চরিত্রে অভিনয় করেছেন, যিনি সব সময় স্ত্রীর পাশেই থাকেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস।