সাইবার অপরাধ ও দূর্নীতি দমন কমিশন আইনের দুটি বই সাতক্ষীরা প্রেসক্লাবে হস্তান্তর করলেন এড. বরুণ


515 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাইবার অপরাধ ও দূর্নীতি দমন কমিশন আইনের দুটি বই সাতক্ষীরা প্রেসক্লাবে হস্তান্তর করলেন এড. বরুণ
সেপ্টেম্বর ৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
এড. বরুণ কুমার বিশ্বাস সম্পাদিত দুটি আইনের বই আনুষ্ঠানিভাবে সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতির হাতে তুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাইবার অপরাধ সংশ্লিষ্ট আইন ও দূর্নীতি দমন কমিশন আইন নামের এ দুটি বই প্রেসক­াব সভাপতি এড. আবুল কালাম আজাদের হাতে তুলে দেন বিশিষ্ট্য আইনবিদ এড. বর”ণ কুমার বিশ্বাস। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি, সাধারন সম্পাদক আব্দুল বারী, যুগ্ন সাধারন সম্পাদক গোলাম সরোয়ার, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শাকিলা ইসলাম জুই প্রমুখ।
এড. বরুণ কুমার বিশ্বাস এ সময় বলেন, সাইবার অপরাধ সংশ্লিষ্ট আইন ও দূর্নীতি দমন কমিশন আইন নামের দুটি বই সর্বপ্রথম বাংলাদেশে এই আমার সম্পাদনায় বাজারে এসেছে। বই দুটি সুরভি বুক হাউস থেকে পুস্তক আকারে প্রকাশিত হয়েছে। যেটি সম্পুর্ণ সরকারী আইন বিধি মালার আলোকে প্রকাশ করা হয়েছে। এই দুটি বই থেকে সাধারন জনগন ও আইজীবিরা সাইবার অপরাধ সংক্রান্ত বিষয় ও দূর্নীতি সংক্রান্ত অনেক আইনের বিধিমালা জানতে পারবেন এবং আইজীবিরা বই দুটি পড়ে সাধারন জনগনকে আইনের সহায়তা দিতে পারবেন।
উল্লেখ্য ঃ এড. বরুণ কুমার বিশ্বাস সাতক্ষীরারই সন্তান। তিনি আশাশুনি উপজেলার মহিষকুড় গ্রামের মৃত তারা পদ বিশ্বাসের ছেলে। ###